বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: পর্যটন ব্যবসার সঙ্গে যুক্তরা আজ হবেন লাভবান, দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: পর্যটন ব্যবসার সঙ্গে যুক্তরা আজ হবেন লাভবান, দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মীন: আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আরও ভাল কাজ করবেন। কোনও সামাজিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পেতে পারেন।

Career horoscope today: আজ চাকরি ও ব্যবসার জন্য কাদের ভালো দিন? আজ কাদের  অর্থনৈতিক উন্নতির লক্ষণ চোখে পড়ছে? জেনে নিন এখান থেকে। 

 

মেষ 

আজ বাহন কেনার পরিকল্পনা সফল হবে। পূর্ব নির্ধারিত কাজে সফল হবেন। ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা থাকবে। পত্নীর সঙ্গে  ছোটখাটো বিবাদের সম্ভাবনা আছে, তাই কোনও  ধরনের বিতর্ক এড়িয়ে চলুন। 

বৃষ                                   

চাকরি ও ব্যবসার জন্য আজ ভালো সময়। আপনি আপনার অর্জন অনুযায়ী যথাযথ ক্ষতিপূরণ পেতে পারেন। অর্থনৈতিক বিষয়ে প্রবৃদ্ধি ও উন্নতির জোরালো লক্ষণ রয়েছে। সমাজে আপনার নেটওয়ার্ক বাড়বে এবং আপনার ভাবমূর্তিও উন্নত হবে।

মিথুন 

আজ আপনার জীবনে পরিবর্তন আপনার পক্ষে হবে। এই রাশির ছাত্রদের জন্যও আজকের দিনটি অনুকূল হবে। যেকোনও  নতুন কোর্সে ভর্তি হতে পারবেন। হঠাৎ কোনও  আয়ের উৎস হতে পারে।

কর্কট

আজ সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতনের পরিস্থিতি রয়েছে। ব্যবসায় নতুন সম্ভাবনার সন্ধান করা যেতে পারে। যতদূর সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ কমিয়ে দিন। প্রধান ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া বা যথাযথ পরিশ্রমের পরেই উন্নয়ন পরিকল্পনাগুলি দেখা গুরুত্বপূর্ণ হবে আপনার জন্য।

সিংহ

আজ আপনাদের মধ্যে কেউ কেউ অনেক ক্ষেত্রে ইতিবাচক উন্নতি দেখতে পাবেন। উচ্চাভিলাষী উদ্যোগে বিনিয়োগ করে আপনি ভাল লাভ পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা হবে এবং আপনি যদি কোনও ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ চান তবে আপনি তাও পাবেন।

কন্যা 

আজ আপনি প্রত্যাশিত ব্যক্তির কাছ থেকে বেশি সুবিধা পাবেন। গৃহস্থালির যেকোনও  কাজ সম্পন্ন করার ক্ষেত্রে গুরুজনদের মতামত আপনার জন্য কার্যকর হবে। এই রাশির প্রেমিকেদের জন্য আজকের দিনটি বিশেষ। সামান্য পরিশ্রমের মাধ্যমে আপনি কিছু বড় অর্থ লাভের সুযোগ পেতে পারেন।

তুলা 

তুলা রাশির জাতকরা বন্ধুদের সহযোগিতা পাবেন। শিশুদের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। শারীরিক আনন্দ ও ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। একটি লাভজনক চুক্তি করবেন এবং আপনার অংশীদার এবং সহযোগীরা আপনাকে তাদের সর্বোত্তম সমর্থন দেবে।

বৃশ্চিক 

প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের সময়টি অনুকূল। যারা প্রেমের বিয়ের অপেক্ষায় ছিলেন, তাদের ইচ্ছা এবার পূরণ হতে যাচ্ছে। শিশুদের স্বাস্থ্য সমস্যা হতে পারে, তাই তাদের যত্ন নিন। হারিয়ে যাওয়া জিনিস পেয়ে খুশি হবেন।

ধনু

আজ আপনি আপনার পিতামাতার সঙ্গে  কেনাকাটা করতে যাবেন। আপনি ভাল ডিসকাউন্ট পেতে পারেন। এই রাশির মানুষ যারা পর্যটনের সঙ্গে যুক্ত, তাদের আয় বাড়তে পারে। আপনি পরিবারে কিছু বড় কাজের লাগাম পেতে পারেন, যাতে আপনি সফলও হবেন।

মকর 

আপনার পরিবারের অনুভূতি বুঝে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। অফিসে প্রশংসা পাবেন। গাড়ি চালানোর সময় আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছাকাছি বসবাসকারী লোকেরা আপনার কাছ থেকে বড় কিছু লুকাতে পারে আজ।

কুম্ভ 

আজ আপনি আপনার কাজ খুব ভালোভাবে করবেন। আপনার পেশাগত দক্ষতার বিকাশ ঘটবে। নতুন উদ্যোগে সাফল্য আসবে। আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতার কারণে আপনি প্রচুর সম্মান পাবেন। আপনি প্রভাবশালী এবং বিখ্যাত হবেন।

মীন 

আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আরও ভাল কাজ করবেন। কোনও  সামাজিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। এই রাশির কলেজ পড়ুয়ারা নতুন কাজে যুক্ত হওয়ার সুযোগ পেতে পারেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.