বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ অফিসে ঝামেলা হতে পারে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ অফিসে ঝামেলা হতে পারে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

বৃষ: আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ যাবে।

Career horoscope today: আজ কারা একটু পরিশ্রম করলে বড় লাভ পাবে? আজ কাদের  জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে, জেন্ব নিন এখান থেকে।

মেষ

আজ কিছু নতুন সুযোগের পাশাপাশি ভাল খবরও পেতে পারেন। বিনোদনের সঙ্গে কাজের মিশ্রণ করবেন না। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনার খাদ্যাভ্যাস উন্নত করুন। সমাজে খ্যাতির কারণে সম্মান বাড়বে।

বৃষ

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ যাবে। স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকবে, তবে কাজের ক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন। কাজের ক্ষেত্রে আপনি আপনার পছন্দসই ফলাফল পেতে পারেন।

মিথুন

আজ আপনার দিনটি আগের থেকে ভালো যাবে। অল্প পরিশ্রমে আপনি প্রচুর লাভ পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে রাতের খাবারের পরিকল্পনা করতে পারেন। 

কর্কট

আজ বেকাররা কাজের চেষ্টা করবেন এবং তাদের কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন এবং একে অপরের ঘরোয়া দায়িত্ব পালনে সহায়তা করবেন। আজ কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

সিংহ

আপনার প্রচেষ্টা ত্বরান্বিত হবে। লাভ বাড়বে এবং আয় বাড়বে। যেকোনও নতুন আইডিয়া আপনাকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক হবে আজ। পরিবারে সম্পত্তি কেনার ভাবনা হতে পারে, যা আপনার সম্পদ বৃদ্ধি করবে। আদালতের মামলায় দিন অনুকূলে যাবে।

কন্যা

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। পরিবার পরিজন নিয়ে ধর্মীয় স্থানে যাবেন দর্শনের জন্য। আপনার বন্ধুর সংখ্যা বাড়তে পারে। আর্থিকভাবে লাভবান হবেন। আপনার কাজে নতুনত্ব আসবে।

তুলা

আজ আপনার জন্য সমস্ত কাজে প্রবেশের দরজা খোলা দেখা যাবে। নতুন কাজের পরিকল্পনাও করতে পারেন। স্বামী স্ত্রীও কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

বৃশ্চিক

খরচের উপর নিয়ন্ত্রণ পেতে আপনাকে আপনার বাজেট পরিকল্পনা করতে হবে। আপনার খরচ অনেক বেড়ে গেছে, যা নিয়ন্ত্রণে রাখা আপনার দায়িত্ব। এমন কোনও কথা বলবেন না যা আপনার প্রিয়জনকে কষ্ট দিতে পারে। ভেবেচিন্তে কথা বলুন।

ধনু

আজকের দিনটি আপনার জন্য চমৎকার হবে। কোনো বন্ধু আপনার বাড়িতে দেখা করতে আসতে পারে। আপনি একসঙ্গে একটি সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন। আপনার অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। সম্পত্তি বৃদ্ধির পরিকল্পনা সফল হতে পারে।

মকর

আজকের দিনটি আপনার আত্মবিশ্বাস বৃদ্ধির লক্ষণ দেখাচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু প্রতারণা করতে পারে। এর জন্য আজ আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন। তবে, আপনি ধীরে ধীরে সমস্ত অসুবিধা কাটিয়ে উঠবেন। আপনার ভালো কাজের কারণে সমাজে আপনার আধিপত্য বাড়বে।

কুম্ভ

আজ আপনার ভাগ্য ভালো যাবে। যারা একটু সংগ্রাম করেছ, তারাও আজ ফল পেতে পারো। আনন্দদায়ক ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। কাজের ক্ষেত্রে আপনি আনন্দদায়ক ফলাফল পাবেন এবং আপনার ইচ্ছা পূরণ হবে। মনটা খুশি হবে।

মীন

আজ আপনি উন্নতির কিছু নতুন উপায় পেতে পারেন। কিছু ভালো মানুষের সঙ্গে দেখা আপনার দিনটিকে আরও ভালো করে তুলতে পারে। আজ আপনার মেজাজ খুব ভালো থাকবে। ব্যবসায় উন্নতি স্বাভাবিক থাকবে।

বন্ধ করুন