বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ কাদের জন্য দিনটি আর্থিক ব্যয়ের হবে? দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ কাদের জন্য দিনটি আর্থিক ব্যয়ের হবে? দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মেষ: আজ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হবে। আপনার প্রিয় কিছু হারানো বা চুরি হওয়ার কারণে আপনি উদ্বিগ্ন হবেন।

Career horoscope today: গ্রহ ও নক্ষত্রের অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে ২০ নভেম্বর বৃষ রাশির জন্য শুভ দিন হতে চলেছে। যেখানে সিংহ রাশির জন্য আজকের দিনটি দুর্বল হতে পারে, মীন রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র হবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার দিনটি আর্থিক দিক থেকে কেমন যাবে মেষ থেকে মীন, সকল রাশির জন্য।

মেষ: আজ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হবে। আপনার প্রিয় কিছু হারানো বা চুরি হওয়ার কারণে আপনি উদ্বিগ্ন হবেন। পরিবারের সদস্যরা আপনার কথাকে সম্মান করবে এবং আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকেও সম্মান পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ছাত্রদের পক্ষে ভালো হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের কৃপায় নতুন পদ পেতে পারেন। আপনার মহিলা বন্ধুদের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনার কাজ নষ্ট করতে পারে।

বৃষ: ভাগ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনার নতুন জমি, যানবাহন, বাড়ি ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার পরিবারের সদস্যরাও আপনার সঙ্গে খুশি থাকবে। সিনিয়র সদস্যদের পরামর্শ নিয়ে কাজ করা আজ আপনার জন্য ভালো হবে। ছাত্রছাত্রীরা আজ কোনও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে। হঠাৎ আর্থিক লাভ হওয়াতে আপনার খুশির সীমা থাকবে না। যদি আপনার মায়ের স্বাস্থ্যের কোনও অবনতি হয়, তবে সে সম্পর্কে অসতর্ক হবেন না।

 

মিথুন: আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি যদি আপনার চাকরির পাশাপাশি কিছু পার্ট টাইম কাজ করার কথা ভাবছেন, তাহলে আপনি এর জন্য সময় বের করতে পারবেন। যারা ব্যবসা করছেন তাদের বিনিয়োগ এড়াতে হবে, অন্যথায় এটি তাদের জন্য ক্ষতিকর হবে। আপনাকে আপনার মাকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে হবে, অন্যথায় তিনি আপনার উপর রাগান্বিত হতে পারেন। যারা প্রেমের জীবন যাপন করছেন তারা একসঙ্গে বসে তাদের সঙ্গীর সঙ্গে বোঝাপড়া করে সমস্যা মেটাতে পারেন।

 

কর্কট: আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল দিতে চলেছে। পারিবারিক জীবনে সমন্বয় বজায় রাখার জন্য, আপনাকে সময়মতো বাড়ির ভিতরে এবং বাইরের কাজ শেষ করতে হবে। আপনার শত্রুদেরও আপনার সামনে মাথা নত করতে দেখা যাবে, যা দেখে আপনি অবাক হবেন। কাজের সূত্রে আপনি ভ্রমণে যেতে পারেন, যা আপনার জন্য শুভ হবে। আপনার আর্থিক পরিস্থিতির জন্য আপনাকে আপনার বাজেট পরিকল্পনা করতে হবে, যাতে আপনি আপনার কিছু অপ্রয়োজনীয় খরচ কমাতে পারেন।

 

সিংহ: আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় কেউ আপনার এই অভ্যাসের সুযোগ নিতে পারে। যদি দীর্ঘদিন ধরে পরিবারে কোনও কলহ থাকে, তবে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং সুখ ও শান্তি বিরাজ করবে। আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে আপনি যদি এটি কোনও সম্পত্তিতে করেন তবে এটি আপনার পক্ষে ভালো হবে। আপনি শুধুমাত্র একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে ব্যবসা সংক্রান্ত কোনও সাহায্য নিতে পারেন।

কন্যা: আজকের দিনটি আপনার জন্য কিছু চ্যালেঞ্জে পূর্ণ হবে। আপনি যদি আপনার চাকরিতে একটি নতুন প্রকল্প পান তবে আপনি এতে ব্যস্ত থাকবেন। ছাত্রছাত্রীদের তাদের সিনিয়র এবং শিক্ষকদের সঙ্গে কথা বলতে হবে যে তারা শিক্ষাক্ষেত্রে কী সমস্যার সম্মুখীন হচ্ছে। যারা বাড়ি থেকে কাজ করেন তাদের আজ সাবধানে থাকতে হবে এবং মনোযোগ দিয়ে কাজ করতে হবে, অন্যথায় ভুল হতে পারে। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে আপনার প্রয়োজনীয় জিনিসপত্রের যত্ন নিন।

 

তুলা: আজকের দিনটি আপনার জন্য শক্তিতে ভরপুর হবে। ব্যবসা করা লোকেরা যদি কোনও নতুন স্কিম শুরু করে তবে এটি তাদের জন্য উপকারী হবে। আপনি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তিত হবেন, তবে ব্যবসায় ভালো লাভের কারণে সেই চিন্তার অবসান হবে। পরীক্ষায় কাঙ্খিত ফল পেলে শিক্ষার্থীদের খুশির সীমা থাকবে না। পরিবারে কিছু শুভ অনুষ্ঠান হতে পারে, যাতে আপনার পরিবার এর সদস্যরা এবং বন্ধুরা আসতে থাকবে।

 

বৃশ্চিক: আজকের দিনটি আপনার জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কোনও সদস্যের কর্মজীবন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে হলে খুব ভেবেচিন্তে নিন, অন্যথায় পরে আফসোস করতে পারেন। যারা কর্মক্ষেত্রে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তাদের ইচ্ছা পূরণ হবে, তবে অংশীদারকে অন্ধভাবে বিশ্বাস করা ক্ষতিকারক হতে পারে, তাই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে মানুষের সাথে কথা বলার সময় আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে।

 

ধনু: আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় কেউ আপনার এই অভ্যাসের সুযোগ নিতে পারে। যদি দীর্ঘদিন ধরে পরিবারে কোনও কলহ থাকে, তবে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং সুখ ও শান্তি বিরাজ করবে। আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে আপনি যদি এটি কোনও সম্পত্তিতে করেন তবে এটি আপনার পক্ষে ভালো হবে। আপনি শুধুমাত্র একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে ব্যবসা সংক্রান্ত কোনও সাহায্য নিতে পারেন।

 

মকর: ভাগ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনার নতুন জমি, যানবাহন, বাড়ি ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার পরিবারের সদস্যরাও আপনার সঙ্গে খুশি থাকবে। সিনিয়র সদস্যদের পরামর্শ নিয়ে কাজ করা আজ আপনার জন্য ভালো হবে। ছাত্রছাত্রীরা আজ কোনও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে। হঠাৎ আর্থিক লাভ হলে আপনার খুশির সীমা থাকবে না। যদি আপনার মায়ের স্বাস্থ্যের কোনও অবনতি হয়, তবে সে সম্পর্কে অসতর্ক হবেন না।

 

কুম্ভ: আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে কিছু সময় কাটাবেন। আজ আপনার সাহসিকতা বৃদ্ধি পাবে। আজ আপনি সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার একটি ভালো সুযোগ পাবেন। আপনি কিছু নতুন আর্থিক প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। আপনার স্ত্রীর সমর্থন এবং সহচর্য পেয়ে আপনার অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। ব্যবসা ও চাকরিতে যে সাফল্য পাবেন তাতে খুশি হবেন। আপনার বন্ধুদের মধ্যে কেউ আপনার কাছে সাহায্য চাইতে পারে।

 

মীন: আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল হতে চলেছে। পারিবারিক জীবনে সমন্বয় বজায় রাখার জন্য, আপনাকে সময়মতো বাড়ির ভিতরে এবং বাইরের কাজ শেষ করতে হবে। আপনার শত্রুদেরও আপনার সামনে মাথা নত করতে দেখা যাবে, যা দেখে আপনি অবাক হবেন। কাজের সূত্রে আপনি ভ্রমণে যেতে পারেন, যা আপনার জন্য শুভ হবে। আপনার আর্থিক পরিস্থিতির জন্য আপনাকে আপনার বাজেট অনুযায়ী পরিকল্পনা করতে হবে, যাতে আপনি আপনার কিছু অপ্রয়োজনীয় খরচ কমাতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.