বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: কর্মক্ষেত্রে কাদের দিন উত্থান পতনের মধ্যে দিয়ে কাটবে? দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: কর্মক্ষেত্রে কাদের দিন উত্থান পতনের মধ্যে দিয়ে কাটবে? দেখুন আজকের কেরিয়ার রাশিফল

সিংহ : আজ আপনি নিজেই চ্যালেঞ্জিং কাজ নিয়ে তার সমাধান করবেন। 

Career horoscope today: আজ কাদের জন্য ব্যবসায়িক চুক্তি করা লাভজনক হবে? আজ কারা কাজে বন্ধু দের সহযোগিতা পাবেন? জেনে নিন এখান থেকে। 

মেষ

আজ আপনি খুব ভাল মেজাজে থাকবেন। ফ্রেশ হওয়ার জন্য ভালোভাবে বিশ্রাম নিন। আত্মনিয়ন্ত্রণ রাখুন। পিতার সঙ্গে  আদর্শগত মতপার্থক্য হতে পারে। তবে কাজে বন্ধুদের সহযোগিতা পাবেন। পরীক্ষা-প্রতিযোগীতায় সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃষ 

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার ব্যয় বৃদ্ধি যা চলছিল তা আজ সন্ধ্যার মধ্যে কমে আসবে। আজ, আপনি বিবাহিত জীবনে একটি ভাল দিন কাটাবেন এবং সন্ধ্যায় আপনি রাতের খাবারের জন্য আপনার জীবনসঙ্গীকে সঙ্গে নিয়ে যেতে পারেন কোথাও, যা আপনার সম্পর্কের উন্নতি করবে।

মিথুন

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন। অনেক দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য ভালো ফল বয়ে আনতে পারে।

কর্কট

আপনার স্বাস্থ্যের যত্ন নিন। রাগ নিয়ন্ত্রণ করুন। আজ কাজের চাপ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। নতুন বন্ধু তৈরি হবে। অসহায় মানুষকে সাহায্য করুন, উন্নতি হবেই। ছাত্রছাত্রীদের পড়াশোনায় বাধা আসবে।

সিংহ

আজ আপনি নিজেই চ্যালেঞ্জিং কাজ নিয়ে তার সমাধান করবেন, যার কারণে আপনার মনোবল উচ্চ হবে। আজকের যাত্রাটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি পরিবারের ছোট সদস্যদের কাছ থেকে আজ প্রচুর সহযোগিতা এবং সমর্থন পাবেন।

কন্যা

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাবে। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। আপনার আত্মবিশ্বাসের মাত্রাও বাড়বে। পরিবারের সবার সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। গবেষণা জাতীয় কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে।

তুলা

আজ আপনার প্রতিপক্ষরাও বন্ধুত্বের হাত বাড়িয়ে দেবে। আজ প্রতিবেশীর আচরণ আপনাকে কষ্ট দিতে পারে। তাই তিনি যা বলেন তা উপেক্ষা করার চেষ্টা করুন। সময়ের সঙ্গে  সঙ্গে  আচরণ পরিবর্তন হবে। আজ আপনার সময়ের সদ্ব্যবহার করুন।

বৃশ্চিক 

আজকের দিনটি আপনার জন্য রোদ এবং ছায়ার পরিস্থিতি তৈরি করবে। তবে আজ সন্ধ্যা নাগাদ পরিস্থিতি পাল্টে যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং খরচ কমবে।

ধনু 

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। যেকোনও কাজে সেরা পারফরম্যান্স দেওয়ার জন্য আপনি নতুন কিছু শিখবেন। আজ কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও আজ সবাই আপনার কথা মনোযোগ সহকারে শুনবে।

মকর

আপনি যদি চাকরি খুঁজছেন তবে আজ আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা ভাল। গুজব থেকে দূরে থাকুন। আপনি আজ শক্তিতে পূর্ণ থাকবেন এবং অসাধারণ কিছু করবেন। আজ কম সময়ে আপনার কাজ শেষ হবে। 

কুম্ভ 

আজ আপনি যে কাজটি হাতে নেবেন তা সম্পন্ন করতে আপনি সফল হবেন। তবে তা সত্ত্বেও, আপনাকে আপনার কাজের প্রতি অনেক মনোযোগ দিতে হবে, কারণ সামান্য ভুলও আপনার কাজকে নষ্ট করে দিতে পারে এবং আপনার বস আপনার উপর রেগে যেতে পারেন।

মীন

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। দর্শনের জন্য কোনও মন্দিরে যেতে পারেন। আপনার যেকোনও ইচ্ছা আজ পূরণ হতে পারে। কিছু লোক আপনাকে কাজে সাহায্য করতে পারে। সম্পর্কের প্রতি আপনার আস্থা থাকবে। আপনি আজ আপনার জীবন সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

বন্ধ করুন