বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Career Horoscope: সিংহ-সহ এই পাঁচ রাশির জাতক কর্মে সাফল্য পাবেন আজ , দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

Daily Career Horoscope: সিংহ-সহ এই পাঁচ রাশির জাতক কর্মে সাফল্য পাবেন আজ , দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

আজকের কেরিয়ার রাশিফল।  

Career horoscope today: অর্থ এবং কর্মজীবনের দিক থেকে ২৩ জানুয়ারী সোমবার কোন রাশির জাতক জাতিকারা ব্যবসার ক্ষেত্রে নতুন মিত্র পাবেন? ভাগ্য আজ কাদের সমর্থন করবে? চাকরি, ব্যবসা ও অর্থের দিক থেকে আপনার দিনটি কেমন যাবে জেনে নিন এখান থেকে।

মেষ:

আপনার রাশির অধিপতি মঙ্গল বৃষ রাশিতে রয়েছেন। আজকের দিনটি বিশেষ কিছু আয়োজনে কাটবে। আপনার শারীরিক এবং পার্থিব দৃষ্টিভঙ্গি আজ পরিবর্তিত হতে পারে। যত্ন সহকারে শুধুমাত্র সেই কাজগুলি করার চেষ্টা করুন, যা আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে।

বৃষ:

আপনার রাশির অধিপতি শুক্র কুম্ভ রাশিতে গমন করছে। শুক্র সম্পূর্ণ শুভ দৃষ্টিতে বৃষ রাশির দিকে তাকিয়ে আছে। প্রতিপত্তি ও উৎকৃষ্ট প্রকারের সম্পদ প্রভৃতির দিক থেকে লাভজনক। ব্যবসার ক্ষেত্রে নতুন মিত্রের দেখা মিলবে।

মিথুন:

বুধ, আপনার রাশির অধিপতি, সপ্তম ঘরে রয়েছে । আজকের দিনটি ছুটে চলা আর দুশ্চিন্তায় কাটতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। 

কর্কট:

কর্কট রাশি চন্দ্রের রাশি। আজ, রাশিচক্র থেকে অষ্টম চন্দ্র শুভ সম্পদ অর্জনের ইঙ্গিত দিচ্ছে, এতে কিছু ব্যয়ও সম্ভব। সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ আসবে এবং পরিবারে আনন্দ ও উল্লাসের পরিবেশ থাকবে। দীর্ঘ সময় বন্ধ থাকা কোনও  কাজ করার চেষ্টা করুন।

সিংহ:

আপনার রাশির অধিপতি সূর্য মকর রাশিতে ষষ্ঠ শত্রু ঘরে সৌভাগ্য বৃদ্ধিতে সহায়ক হবে । শুক্রের সঙ্গে  থাকার কারণে কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন আপনার জন্য একটি ভাল সুযোগ আনতে পারে। ব্যবসায় ঘনিষ্ঠ সহযোগীর প্রতি সত্যিকারের আনুগত্য এবং মিষ্টি কথাবার্তা রেখে আপনি মানুষের মন জয় করতে পারেন।

কন্যা:

আজ অনেক ধরনের লোক আপনার শরণাপন্ন হবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে নীরব থাকা আজ উপকারী হবে। বিতর্ক ও দ্বন্দ্ব এড়িয়ে চলুন।

তুলা:

আপনার রাশির অধিপতি শুক্র থেকে চতুর্থ ঘরে, শক্তি এবং মনের সন্তুষ্টি বৃদ্ধি করবে। আজ একটি আনন্দের দিন হবে। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় আপনি আপনার কাজ সঠিকভাবে করতে পারবেন, সময়ের সদ্ব্যবহার করুন।

বৃশ্চিক:

আপনার রাশির অধিপতি, মঙ্গল সপ্তম ঘর অর্থাত্‍ কেন্দ্র ঘরে এবং চন্দ্র পঞ্চম ঘরে অবস্থান করছে। কার্যক্ষমতার উন্নতিতে আজ বিশেষ অবদান রাখবেন আপনি। তবে একজন বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। 

ধনু:

আপনার রাশির অধিপতি বৃহস্পতি গত বেশ কিছু দিন ধরে মীন রাশি অর্থাত্‍ চতুর্থ ঘরে গমন করছেন, আজ তৃতীয় ঘরে চন্দ্রর উপস্থিতি হঠাৎ বড় অঙ্কের অর্থ লাভ করিয়ে তহবিল বাড়াতে পারে। আপনার সমস্যাগুলি নিজেই সমাধান করার চেষ্টা করুন, এটা আপনাকে স্থায়ী সাফল্য দেবে।

মকর:

আপনার রাশির অধিপতি শনি, রাশি থেকে দ্বিতীয় ঘরে একটু বেশি ব্যস্ততার ইঙ্গিত দিচ্ছে। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া আপনার অগ্রাধিকার হওয়া উচিত। আপনি আজ বিকেলের মধ্যে আপনার বিক্ষিপ্ত ব্যবসা সঠিকভাবে গুটিয়ে নিন, কারণ আপনি সামনে সময় নাও পেতে পারেন।

কুম্ভ:

আজ আপনার রাশির অধিপতি শনি প্রথম ঘরে আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। ধন, ধর্ম ও যশ বাড়বে। আপনার সর্বজনীন বিজয় ও সাফল্য লাভ হবে।

 

মীন:

আজ ঘরোয়া পর্যায়ে শুভ কাজের আয়োজন হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ এবং ঘনিষ্ঠ ভ্রমণ সম্ভব। সন্ধ্যায় কিছু সময় পরিবারের সঙ্গে কাটালে ভালো হবে।

বন্ধ করুন