বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today: আজ কাদের কর্ম ক্ষেত্রে প্রতিপত্তি বাড়বে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

career horoscope today: আজ কাদের কর্ম ক্ষেত্রে প্রতিপত্তি বাড়বে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খ্যাতি ও আনন্দের হবে।  

career horoscope today: মঙ্গলবার ২৪ জানুয়ারী অর্থের দিক থেকে কোন রাশির জাতকদের জন্য লাভজনক হবে? আজ কোন রাশির জাতকদের জন্য খ্যাতি ও আনন্দের দিন হবে? জেনে নিন এখান থেকে।  

মেষ:

অর্থের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ, আপনার ভাল কাজগুলি আপনার এবং আপনার পরিবারের গর্ব বাড়িয়ে তুলবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধাও পাবেন। আজ আপনি অর্থের মাধ্যমে সামাজিক কাজেও সহযোগিতা করবেন।

বৃষ:

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খ্যাতি ও আনন্দের হবে। আজ যখনই বাড়ি থেকে বেরোবেন, বাবা-মায়ের আশীর্বাদ নেবেন। আপনি অবশ্যই কিছু বিশেষ সাফল্য পাবেন আজ। আজ আপনার আয়ের নতুন পথ খুলবে। আজ আপনি ভাল লাভ করতে পারেন।

মিথুন:

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি আপনার পক্ষে যাচ্ছে না। আজ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও প্রভাবিত হবে। এমন পরিস্থিতিতে আজ দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাধা আসবে। 

কর্কট:

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজ যে পদোন্নতি স্থগিত ছিল তা আজ অবশ্যই সম্পন্ন হবে। এটির মাধ্যমে, আজ আপনি আপনার কথা বলার ক্ষমতা দিয়ে আজ কোনও বড় অফার আকর্ষণ করতে সক্ষম হবেন। আজ চোখের সমস্যা কমবে। শুধু তাই নয়, আজ আপনি সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধা পাবেন।

সিংহ:

আজ সিংহ রাশির জাতক জাতিকাদের কাজের ক্ষেত্রে কিছু নতুন পরিবর্তন আসতে পারে। সেই সঙ্গে যারা চাকরি করছেন তাদের অধিকারও বাড়বে। যার কারণে আপনি আর্থিক সুবিধা এবং সম্মান পাবেন। যাইহোক, আজ একটি উল্লেখযোগ্য পরিমাণ অর্থ পাওয়া আপনাকে কিছুটা গর্বিত করবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক কাজে ব্যস্ত থাকবেন আপনি ।

কন্যা:

আজ কন্যা রাশির জাতকদের জন্য তাদের অধিকার ও দায়িত্ব বৃদ্ধির দিন হবে। এর পাশাপাশি, আজ আপনার অর্থও যথেষ্ট পরিমাণে ব্যয় হবে। আপনি আপনার অহংকারের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনি ভাল কাজ করছেন এবং আন্তরিকভাবে অন্যদের সেবা করছেন, আজ আপনার সন্তানেরা এর সুফল পাবে।

তুলা:

তুলা রাশির জাতক জাতিকাদের আজ খুব সাবধানে সবকিছু করতে হবে। আসলে, আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার উপর কোন জরিমানা ইত্যাদি আরোপ করা হতে পারে। তাই আজ ঝুঁকি সংক্রান্ত কোনও কাজ করবেন না। আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক:

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হতে পারে। চাকরি করলে আপনার অবস্থান বাড়বে। এতে আপনার দায়িত্বও বাড়বে। আপনার সাহস ও সাহসিকতার সামনে শত্রুরা মাথা নত করবে। সন্তানের প্রতি আপনার ভালোবাসা বাড়বে। আজ আপনি আপনার সঙ্গে  যারা কাজ করছেন তাদের কাছ থেকে আপনি যথেষ্ট পরিমাণ সমর্থন পাবেন।

ধনু::

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি গুরুর প্রতি আনুগত্য ও ভক্তিতে ভরপুর হবে। এই সময়ে আধ্যাত্মিকতার মাধ্যমে জ্ঞান লাভ হবে। এছাড়াও আপনি আজ কাউকে যে টাকা ধার দিয়েছিলেন তা আজ আপনাকে ফেরত দেওয়া হতে পারে। আজ, আপনার চারপাশের লোকেদের উপর নজর রাখুন, লোকেরা আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করার চেষ্টা করতে পারে, তাই সতর্ক থাকুন।

মকর:

মকর রাশির জাতকদের শারীরিক শক্তি ও উদ্যম বেশি থাকবে। কিন্তু, আজ এমন অপ্রয়োজনীয় খরচ আপনার সামনে আসবে, যা না চাইলেও বাধ্য হয়েই করতে হবে। আপনার প্রমোশন আটকে থাকলে অবশ্যই পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনো শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। যার কারণে আপনার খ্যাতি বাড়বে।

কুম্ভ:

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজ ধৈর্য্য ধারণ করতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না, আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শারীরিক আরাম বৃদ্ধি পাবে। নতুন কাজে বিনিয়োগ করতে হলে আজই করুন, পরে উপকার পাবেন। সন্তানের চাকরি, বিবাহ ইত্যাদি শুভকাজে করা প্রচেষ্টায় সাফল্য আসবে।

মীন:

মীন রাশির জাতক জাতিকারা আজ তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। আজ, আপনি যদি কোনও আর্থিক প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছ থেকে ঋণ নিতে চান তবে এটি সহজেই পাওয়া যাবে। নতুন পরিকল্পনা সফল করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। আপনার সাহস এবং সাহসিকতা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে।

ভাগ্যলিপি খবর

Latest News

আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.