বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ কাদের ব্যয় বাড়তে চলেছে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ কাদের ব্যয় বাড়তে চলেছে? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

কন্যা: দুঃখ ও অলসতার সময় থেকে বেরিয়ে আসার চেষ্টা করবেন, সফল হবেন।

Career horoscope today: আজ কারা সর্বক্ষেত্রে সফল হবেন? কাদের ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে আজ? জেনে নিন এখান থেকে।

মেষ

আজ আপনি আপনার প্রেম জীবনে কিছু উন্নতি দেখতে পারেন। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না আজ। আজ মানুষ আপনার প্রতি খুব মুগ্ধ হবে। আজ আপনার অর্থ পাওয়ার লক্ষণ রয়েছে।

বৃষ

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল নিয়ে আসবে। ব্যয় বাড়তে থাকবে, যা আপনাকে চিন্তিত রাখবে কিন্তু আয় বাড়তে শুরু করবে, যা আপনাকে সুখ দেবে। পরিবারের পরিবেশ ভালো থাকবে এবং একে অপরের সঙ্গে কথা বলে দূরত্বের অবসান ঘটবে।

মিথুন

আজ আপনি একসঙ্গে অনেক পরিকল্পনা করতে পারেন। আপনি যদি নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন। অর্থের ক্ষেত্রে নতুন ও ভালো সুযোগ পেতে পারেন । কিছু ক্ষেত্রে, একটি নতুন শুরুর পরিস্থিতি হবে।

কর্কট

নতুন দায়িত্বের বোঝা আপনার কাঁধে চাপতে পারে। আপনার উর্ধ্বতনদের সঙ্গে কথা বলার সময়, আপনার কথাগুলি ভেবে বলুন। আপনার প্রিয় ব্যক্তির স্বাস্থ্য হঠাৎ করে উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। আজ কাজের ক্ষেত্রে বন্ধুদের সহযোগিতা পাবেন।

সিংহ

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি বিভিন্ন সুযোগ-সুবিধা উপভোগ করবেন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে । ব্যবসায় বৃদ্ধি হবে। যারা প্রেমের জীবন যাপন করছেন তারাও ভালো ফল পাবেন।

কন্যা

দুঃখ ও অলসতার সময় থেকে বেরিয়ে আসার চেষ্টা করবেন, সফল হবেন। নতুন বন্ধু তৈরির সুযোগ আসতে পারে। এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন । আপনার প্রত্যাশা শীঘ্রই পূরণ হবে। কোনও সমস্যায় ঘাবড়ে যাবেন না এবং বেশি সমস্যা হলে কারও পরামর্শ নিন।

তুলা

মনকে আজ অনিয়ন্ত্রিত হতে দেবেন না। কোনও ধরনের নতুন বিনিয়োগের জন্য দিনটি ভালো নয়। আপনি সুস্থ থাকবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। পুরানো সম্পর্ক পুনরুজ্জীবিত করার জন্য এটি একটি ভালো দিন।

বৃশ্চিক

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধি পাবে, যা আপনার ঝামেলার কারণ হয়ে দাঁড়াবে। স্বাস্থ্যও কিছুটা দুর্বল থাকতে পারে। আপনি রক্তচাপের অভিযোগ করতে পারেন বা কোনও ধরনের আঘাত পেতে পারেন, তাই সাবধানে গাড়ি চালান।

ধনু

বন্ধুর সঙ্গে অংশীদারিত্বে অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন। অন্যের প্রতি সহযোগিতার অনুভূতিতে আপনি সাফল্য পাবেন। অংশীদারিত্ব বা সম্পর্কের বিষয়ে যদি কোনও ধরণের উদ্বেগ থাকে তবে আপনি এটির সমাধান পেতে পারেন আজ।

মকর

আজ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। আপনার পারিবারিক জীবন আরামদায়ক এবং আনন্দদায়ক হবে। আপনার উদ্যম হবে খুব আকর্ষণীয় এবং এটি আপনার দিকে অনেক লোককে আকৃষ্ট করবে। তবে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে এখনও কঠোর পরিশ্রম করতে হবে।

কুম্ভ

আজ আপনার জন্য একটি স্বাভাবিক দিন। আপনার কঠোর পরিশ্রমে বিশ্বাস রাখুন এবং সাফল্যের পথে এগিয়ে যান, তবেই আপনি সাফল্য পাবেন। কাজের সঙ্গে কঠোর পরিশ্রমের প্রক্রিয়া অব্যাহত থাকবে, ফলাফল আপনার অনুকূলে থাকবে।

মীন

কঠোর পরিশ্রমের পুরো ফল আজ পেতে পারেন। ধৈর্যের সঙ্গে কাজ করুন এবং সময়ের যত্ন নিন। পরিবারের কিছু বিষয় হঠাৎ করেই আপনার সামনে চলে আসতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

কম্বোডিয়ায় অস্বাভাবিক মৃত্যু বীরভূমের যুবকের, দেহ আনতে বিপুল খরচ,আতান্তরে পরিবার অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.