বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ বসন্ত পঞ্চমীতে সিংহ সহ এই রাশির হবে আর্থিক লাভ, দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ বসন্ত পঞ্চমীতে সিংহ সহ এই রাশির হবে আর্থিক লাভ, দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

বৃষ: আজ কর্মক্ষেত্রে কোনও কর্মকর্তা বা ব্যবসায়িক ক্ষেত্রে কোনও ব্যবসায়ীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

Career horoscope today: ২৬ জানুয়ারি  বৃহস্পতিবার, আমরা যদি অর্থনৈতিক এবং কর্মজীবনের রাশিফল ​​এর কথা বলি, তাহলে মীন রাশিতে চন্দ্রের সংযোগ ঘটছে। আজ কন্যা রাশির জাতকদের প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মেষ থেকে মীন, সমস্ত রাশির আর্থিক দিক থেকে দিনটি কেমন হবে তা জেনে নিন।

মেষ

উচ্চাকাঙ্ক্ষী প্রবণতা রয়েছে তাদের জন্য আজকের দিনটি শুভ এবং ফলদায়ক হবে। ব্যবসায়িক ভ্রমণ সাধারণত লাভজনক হবে। বিকেলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিতর্কের কারণে আইনি দিকটি নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় পরিকল্পনা পূরণ উপকারী হবে। অতিথি আগমনের কারণে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃষ

আজ কর্মক্ষেত্রে কোনও  কর্মকর্তা বা ব্যবসায়িক ক্ষেত্রে কোনও  ব্যবসায়ীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার কাজের দক্ষতা দিয়ে আপনি আপনার শত্রুদের উপর জয়ী হবেন। গৃহস্থালীর জিনিস কেনা হবে আজ। সামাজিক কাজে শুভ ব্যয় হবে। বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখুন এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন

আজ পারিবারিক বিচ্ছেদের কারণে মন আঘাত পাবে। রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা আসবে। দুপুরের পর তৈরি হবে নতুন কাজের রূপরেখা। সন্ধ্যায় কোনও  শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

কর্কট

আজ জীবনসঙ্গী ও ব্যবসায়িক অংশীদারদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের অফিস রাজনীতি থেকে দূরে থাকতে হবে। আজ সব কাজ সম্পন্ন হবে এবং মন শান্তি পাবে। তবে অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে, সাবধান।

সিংহ

আজকের দিনটি মিশ্র ফলদায়ক। আজ, চাকরিজীবীরা যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করার চেষ্টা করবেন। অষ্টম ঘরে মীন রাশিতে বৃহস্পতি অত্যন্ত ফলদায়ক। 

কন্যা

আজ সমাজে আপনার মর্যাদা অবশ্যই বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির কারণে কিছু অস্বস্তিকর পরিস্থিতি দেখা দিতে পারে, তবে আপনি বুদ্ধির সঙ্গে পরিস্থিতি সামাল দেবেন। সন্ধ্যায় পুরানো বন্ধুদের সাক্ষাতে মন খুশি থাকবে। এর পাশাপাশি, আপনি শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন আজ।

তুলা

আজ আপনার রাশির অধিপতি শুক্র পার্থিব সুখ বৃদ্ধি করবে। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। আপনার করা ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও  মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সতর্ক থাকুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ কিছু দাতব্য কাজে সময় কাটাবেন। অন্যকে সাহায্য করে আপনি যে আত্মতৃপ্তি পান তা অন্য কোনও  পার্থিব আনন্দের সঙ্গে তুলনা করা যায় না। চাকরিজীবীদের অফিসে অধিকার বৃদ্ধির কারণে সহকর্মীদের মেজাজ কিছুটা বিগড়ে যেতে পারে। সন্ধ্যার সময় কাটবে দেব দর্শন ও ভক্তিতে।

ধনু

আজ ষষ্ঠ ঘরে মঙ্গল পারিবারিক অশান্তি ও প্রতিকূল পরিবেশ তৈরি করতে পারে। তবে আপনি আপনার ধৈর্য এবং নরম আচরণ দিয়ে পরিবেশকে হালকা করতে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদি বিনিয়োগে লাভ হবে। আপনার প্রিয়জনকে সাহায্য করার কারণে আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। সন্ধ্যার সময়টা বিনোদনে কাটবে।

মকর:

মকর রাশির জাতক জাতিকারা আজ হঠাৎ করে একটি নতুন চুক্তি থেকে অর্থের সুবিধা পাবেন। স্ত্রী বা বাড়ির কোনও সন্তানের হঠাৎ অসুস্থতার কারণে টেনশন হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার সময় বা গাড়ি চালানোর সময় টেনশনকে আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না। আজ ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।

কুম্ভ

আজ দিনের দ্বিতীয়ার্ধে, গত কয়েকদিন ধরে চলমান সমস্যার অবসান হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কথা বলে তর্কের সমাধান করুন। সন্ধ্যার সময়টা বন্ধুদের সঙ্গে কাটান।

মীন: 

যারা সবেমাত্র তাদের কর্মজীবন শুরু করেছে তারা আজ তাদের অফিসে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে। কর্মক্ষেত্রে সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। সন্ধ্যার সময়টা আনন্দে কাটবে।

বন্ধ করুন