বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ মেষ-সহ এই ৫ রাশি অপ্রত্যাশিত সুবিধা পাবেন, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ মেষ-সহ এই ৫ রাশি অপ্রত্যাশিত সুবিধা পাবেন, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

মেষঃ মেষ রাশির জাতক জাতিকারা আজ অপরিচিত ব্যক্তির সমর্থন পেতে পারেন যা অপ্রয়োজনীয় বাধা লাভের পথে প্রভাব ফেলবে। ব্যবসায় লাভ পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

Career horoscope today: শুক্রবার, ২৬ মে, অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, বৃষ এবং কুম্ভ রাশির জাতকদের জন্য বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে এবং আর্থিক লাভেরও সুযোগ থাকবে। মিথুন রাশির সঙ্গে আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন। চাকরি, ব্যবসা ও অর্থের দিক থেকে আপনার দিনটি কেমন যাবে দেখুন।

মেষ

মেষ রাশির জাতক জাতিকারা আজ অপরিচিত ব্যক্তির সমর্থন পেতে পারেন যা অপ্রয়োজনীয় বাধা লাভের পথে প্রভাব ফেলবে। ব্যবসায় লাভ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। আপনার সক্রিয় বিরোধীরাও আজ পরাজিত হবেন। গৃহ নির্মাণ কাজের প্রয়োজন অনুভূত হবে, যার জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও ভালো খবর চাকরিজীবীদের উৎসাহ বাড়িয়ে দেবে।

বৃষ

আজ কিছু অর্থনৈতিক ও পারিবারিক দ্বিধা বৃষ রাশির জাতকদের চাপে রাখবে। ব্যবসায় বেশি উদ্যম ও প্রস্তুতি কাজ নষ্ট করতে পারে। আজ সুসংবাদও আসবে এবং পুরনো বন্ধুদের সঙ্গে দেখাও হবে। অপ্রয়োজনীয় সন্দেহ এড়িয়ে চলুন। ভুল উপায়ে অর্থ উপার্জন করবেন না। দীর্ঘমেয়াদি বিনিয়োগে লাভ হবে।

মিথুন

মিথুন রাশির পরিবারে আজ পারিবারিক বৈষম্য মাথা চাড়া দিতে পারে। সম্মান বাড়বে এবং অপ্রত্যাশিত লাভও হবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। আপনার করা কাজের বিরোধিতা হতে পারে। পারিবারিক সমস্যা নিয়ে সিদ্ধান্ত নেওয়া কঠিন হবে।

কর্কট

কর্কটরাশিরা আজ কঠোর পরিশ্রমের পরে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। ব্যবসায়িক কাজে আপনাকে অনেক দূর যেতে হতে পারে। মানসিক সমস্যার কারণে মন হতাশ থাকবে। আজ কর্মক্ষেত্রে কিছু অসম্পূর্ণ জরুরী কাজ শেষ করতে হবে। সুখ-দুঃখকে সমান মনে করুন এবং সবকিছু ভাগ্যের উপর ছেড়ে দিন।

সিংহ

আজ সিংহ রাশির জাতক জাতিকাদের সমস্ত কাজ সহজে সময়মতো করতে দেখা যাবে। সুদিনের কাকতালীয়তায় মন খুশি হয়ে যাবে। ব্যয় নিয়ন্ত্রণ করা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত অনেক অভিজ্ঞতা হবে এবং বিভিন্ন ক্ষেত্রে বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা কর্মকর্তাদের সহযোগিতা পাবেন এবং নতুন চাকরির সন্ধান করবেন।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা আজ যেকোনও উৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন। ভালো খাবার স্বাস্থ্য বাড়াবে। সুসংবাদের আগমন নিরবচ্ছিন্নভাবে চলতে থাকবে, তাই আশানুরূপ কাজ করুন। সন্তানদের নিয়ে একটু চিন্তিত থাকবেন, তবে বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। মার্কেটিং এর সঙ্গে জড়িতদের আজ অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে।

তুলা

তুলা রাশির জাতকরা আজ কর্মক্ষেত্রে ভয় পাবেন। অনেক বিষয় একের পর এক সমাধান হয়ে যাবে, যার কারণে আপনি স্বস্তির পাশাপাশি সুবিধাও পাবেন। পেট ও চোখে ব্যথার কারণে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে, যার কারণে কর্মক্ষেত্রে অস্থিরতা থাকবে।

বৃশ্চিক

আজ বৃশ্চিক রাশির জাতকদের বিবাহিত জীবনে সুখ বৃদ্ধি পাবে এবং তারা একসঙ্গে একটি নতুন ব্যবসাও শুরু করতে পারে। ব্যবসায় জটিল কাজগুলি সম্পাদিত হবে এবং লাভজনক উদ্যোগও পরিচালিত হবে। মানসিক বিভ্রান্তির কারণে মাথাব্যথার থাকবে বা সন্তানের দিক থেকে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের কারণে কিছু ঝামেলা হতে পারে।

ধনু

যানবাহন ও আবাসন সংক্রান্ত সমস্যা আজ ধনু রাশির জাতকদের জন্য মাথা চাড়া দিতে পারে। বিনিয়োগ সংক্রান্ত শুভ বার্তার কারণে উৎসাহ বাড়বে এবং বন্ধুদের সহযোগিতাও প্রাপ্ত হবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। হাতে পর্যাপ্ত সম্পদ থাকা সত্ত্বেও পারিবারিক অশান্তি থাকবে। তাই আগে থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

মকর

মকর রাশির জাতকদের সাহসিকতা ও প্রচেষ্টার জন্য পরিকল্পনা তৈরি হবে এবং বন্ধুদের সহযোগিতা থাকবে। যেকোনও স্থাবর-অস্থাবর সম্পত্তির পারিবারিক বিরোধ নিষ্পত্তির প্রয়োজন হবে। আজ পারিবারিক আয়োজনে ব্যস্ত থাকবেন। চাকরিজীবীদের আজকের পরিকল্পিত কাজ সফল হবে। বন্ধুদের বিরোধিতা হ্রাস পাবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকরা আজ বিনিয়োগ সংক্রান্ত নতুন তথ্য পাবেন। কারও বিষয়ে অহেতুক সন্দেহ ও তর্ক-বিতর্কে সময় ও অর্থের ক্ষতি হতে পারে। পরিকল্পিত কর্মসূচি সফল হবে এবং আর্থিক লাভেরও সুযোগ থাকবে। মায়ের দিক থেকে লাভের আশা থাকবে। পুরনো বন্ধুর আগমনে পরিবারে ব্যস্ততা বাড়বে।

মীন

মীন রাশির জাতকদের জন্য এটি একটি উপকারী সময়, তারা কৌশল এবং আচরণ দিয়ে সবকিছু পেতে পারেন। দীর্ঘদিন ধরে ব্যবসায় চলমান জটিলতা আজ ধীরে ধীরে শেষ হবে এবং বিরোধীরাও পরাজিত হবে। বেশি খাওয়া-দাওয়া আজ বর্জন করাই বুদ্ধিমানের কাজ, অন্যথায় বদহজমের প্রভাব থাকবে। আর্থিক কারণে জীবন সঙ্গীর থেকে দূরত্ব বাড়বে কিন্তু ভালোবাসা একই থাকবে।

ভাগ্যলিপি খবর

Latest News

Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.