বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career Horoscope today: আজ কারা নতুন সুযোগ পেতে পারেন? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career Horoscope today: আজ কারা নতুন সুযোগ পেতে পারেন? কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

কর্কট: আজ আপনার কিছু সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে।

Career Horoscope today: আজ কোন রাশির জাতক জাতিকারা কর্ম ক্ষেত্রে সহযোগিতা পেতে পারেন? কাদের অর্থ নিয়ে চিন্তা করতে হতে পারে? জেনে নিন এখান থেকে। 

মেষ: 

আজ আপনি কোনও বিশেষ ব্যক্তির সহায়তা পেতে পারেন। আপনার দিনটি সুন্দর হবে। আপনার বিবাহিত সম্পর্কের মধুরতা বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কেরিয়ার সংক্রান্ত নতুন সুযোগ পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা বলার সম্ভাবনা রয়েছে। কিছু পরিকল্পনায় পরিবর্তন আনতে পারেন। নতুন কিছু করে দেখাতে পারেন।

বৃষ: 

পিতার আচরণে আপনার মন কিছুটা বিষণ্ণ হতে পারে। আজ আপনার প্রেমিকাকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। ধর্ম নিয়ে যারা শো-অফ করে তাদের সমালোচনা হবে। সন্তানের উন্নতি আপনাকে খুশি করবে। আপনার কাজে মনোযোগী এবং নিযুক্ত থাকুন। সিনিয়রদের পরামর্শ গ্রহণ করা আপনার জন্য উপকারী হবে।

মিথুন: 

মানসিকভাবে অস্থির থাকবেন। অফিসে অপমানিত হতে পারেন আজ। পরিবারের সদস্যদের কথাবার্তাও উপযুক্ত ও অনুকূল মনে হবে না। বিলাসিতায় অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ কোনও নতুন কাজ শুরু করবেন না।

কর্কট: 

আজ আপনার কিছু সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ আপনার ব্যয় বাড়তে পারে, তাই আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। আপনার সমস্ত কাজ আপনার ইচ্ছা অনুযায়ী সম্পন্ন করা যেতে পারে। বাচ্চাদের নিয়ে কোথাও পিকনিক করতে যেতে পারেন। এছাড়াও, আপনি আপনার সঙ্গে আপনার আত্মীয়দের কাউকে নিতে পারেন। ব্যবসা সংক্রান্ত ভ্রমণে যেতে হতে পারে।

সিংহ: 

নিজের কাজ অন্যের ওপর ছেড়ে দেবেন না। ব্যবসায় আপনাকে বড় বিনিয়োগ করতে হবে। যাদের কাছ থেকে আপনি আশা করেন তারাই আপনাকে ঠকাতে পারে। বাস্তবসম্মত সিদ্ধান্ত নেওয়া দরকার। অনেক পরিশ্রমের পর প্রয়োজনীয় কাজ সম্পন্ন হবে। বিলম্বিত হওয়ার প্রবণতার কারণে, রুটিনে উত্থান-পতন হতে পারে।

কন্যা: 

আপনার বিবাহিত জীবন সঙ্গীর প্রতি পূর্ণ বিশ্বাস প্রকাশ করুন, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। আপনার খরচ বাজেট নষ্ট করতে পারে এবং তাই অনেক পরিকল্পনা মাঝপথে আটকে যেতে পারে। আপনি যদি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করেন তবে আপনার ঘরোয়া জীবন নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। আজ আপনি বন্ধুদের সঙ্গে  ভ্রমণ ও পর্যটনের আয়োজন করবেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের ঘনিষ্ঠতা থাকবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। কাজ অনুযায়ী লাভের অংশীদার হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার ব্যক্তিগত বিষয় গোপন রাখুন।

তুলা: 

অন্যের ব্যাপারে অযথা প্রতিক্রিয়া দেখাবেন না। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুব ভালো। ক্যারিয়ার নিয়ে খুব সিরিয়াস হবেন। মানুষ আপনার উদার ও সহযোগিতামূলক আচরণ পছন্দ করবে। দ্রুত সিদ্ধান্ত নেওয়া মারাত্মক হতে পারে। নতুন প্রকল্প সম্পর্কে খুব উত্তেজিত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে  ঝগড়া হতে পারে।

বৃশ্চিক: 

আপনার সঙ্গীও খুশি হবেন যে আপনি আপনার কাজ এবং সাফল্য উপভোগ করছেন। ভালো সময়গুলোকে সবচেয়ে বেশি কাজে লাগান ভালো সময়কে সবচেয়ে বেশি ব্যবহার করার চেষ্টা করুন। আপনি আজকাল অর্থ উপার্জনের কিছু নতুন উপায় খুঁজছেন এবং একটি নতুন ভাল চাকরিও, তাই আজ আপনি কিছু বড় খবর পেতে চলেছেন। আপনি খুব উদ্যমী মানুষ, আবেগ নিয়ন্ত্রনে রাখুন, আপনি আপনার কাজে এর সুফল দেখতে পাবেন।

ধনু: 

অর্থ নিয়ে একটু চিন্তিত থাকবেন। বন্ধুরা কঠিন পরিস্থিতিতে কাজে আসবে। শারীরিক আরাম ভোগ করবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে বিভ্রান্তি বাড়তে পারে। দিনটি স্বাভাবিক ফলদায়ক হতে চলেছে। শুধু নিজের নয়, অন্যের স্বার্থও বিবেচনা করুন।

মকর: 

আজ আপনার অগ্রগতিতে কিছু বাধা আসতে পারে। এতে আপনার সমস্যা বাড়তে পারে। তবে তা সত্ত্বেও আপনার দিনটি ভালো যাবে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। এছাড়াও, আপনি তাদের সঙ্গে  কিছু ধর্মীয় স্থান দেখার পরিকল্পনা করতে পারেন। অপরিচিত কাউকে বিশ্বাস করা থেকে বিরত থাকতে হবে। লাভমেটের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। সমাজের কারো সঙ্গে  আপনার কিছু মতপার্থক্য থাকতে পারে। অযথা কথা বলা এড়িয়ে চলাই ভালো।

কুম্ভ: 

বাড়ির পরিবেশ আনন্দদায়ক হবে। পরিবারের সিনিয়র সদস্যরা আপনার সঙ্গে  খুশি থাকবেন আজ। ব্যবসায় বড় অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের মানুষের প্রতি আকর্ষণ বাড়বে। প্রতিদিনের রুটিন সংগঠিত হবে। সহকর্মীদের প্রতি আপনার আচরণ ও সহযোগিতা ভালো রাখুন।

মীন: 

কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো-মন্দ বিবেচনা করুন। আপনি এমন উত্স থেকে অর্থ উপার্জন করতে পারেন, যা আপনি আগে ভাবেননি। পারিবারিক কোনও অনুষ্ঠানে আপনি সবার মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। বন্ধু ও জীবনসঙ্গী স্বস্তি ও সুখ দেবে। আজ কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম অবশ্যই প্রতিফলিত হবে। হঠাৎ নতুন উত্স থেকে অর্থ আসবে, যা আপনার দিনটিকে আনন্দিত করবে। অনুমান ক্ষতিকারক হতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.