বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: বৃষ সহ এই ৫ রাশির আজ অর্থ লাভের যোগ রয়েছে, দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: বৃষ সহ এই ৫ রাশির আজ অর্থ লাভের যোগ রয়েছে, দেখুন কী বলছে আজকের কেরিয়ার রাশিফল

মিথুন: মিথুন রাশির জাতকদের জন্য আজ লাভের লক্ষণ রয়েছে।

Career horoscope today: রবিবার, ৩ সেপ্টেম্বর অর্থনৈতিক বিষয়ে বৃষ এবং সিংহ রাশির জাতকদের জন্য সবচেয়ে বিশেষ দিন হবে। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে আটকে থাকা টাকা পাবেন। আসুন দেখি মেষ থেকে মীন, সকল রাশির জন্য রবিবার কেমন যাবে।

মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। আজ যাদের অফিস আছে তারা কিছু নতুন অভিজ্ঞতা পেতে পারেন। আজ আপনার কর্মক্ষেত্রে আপনাকে কিছু নতুন অধিকার দেওয়া হতে পারে এবং আপনি সেগুলি থেকে উপকৃত হবেন। আপনি সৃজনশীল কাজে খুব আগ্রহী হবেন। আজ বাড়িতে কোনও শুভ কাজ এবং তার জন্য করা ব্যয় নিয়ে আলোচনা হতে পারে।

বৃষ

বৃষ রাশির লোকেরা আর্থিক বিষয়ে লাভবান হবেন। অফিসে আপনার দিনটি ভালো কাটবে। শুক্রের শুভ দিক পার্থিব সুখের উপায় বাড়াবে। প্রয়োজনীয় জিনিসপত্র কিনবেন। পরিবারের সদস্যদের অসুস্থতার জন্য কিছু অতিরিক্ত খরচ হতে পারে। তাদের মতামতও শুনুন, এটি কার্যকর হবে।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য আজ লাভের লক্ষণ রয়েছে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে এবং মন খুশি থাকবে। ঋণ পরিশোধে সফল হবেন।

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকাদের আজ ভাগ্য বৃদ্ধি পাবে। আপনি অনেক দিন ধরে অমীমাংসিত অর্থ পাবেন। নতুন সম্পর্কে স্থিতিশীলতা বৃদ্ধি পাবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রেও ভালো সাফল্যের ইঙ্গিত রয়েছে। ধৈর্য ধারণ করুন, রাতটা কাটবে আনন্দে। মানসিক চাপের কারণে কিছু কাজ ব্যাহত হতে পারে। যান চলাচলে বিঘ্ন ঘটবে।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের ভাগ্য সাহায্য করছে এবং আপনি প্রতিটি কাজে কাঙ্খিত ফল পাবেন। আজ আপনি আত্মতৃপ্তি অনুভব করবেন। কখনও কখনও অন্যের কথা শুনে উপকার হয় এবং নতুন ধারণা মাথায় আসে। দোকান বা অফিসে টিমওয়ার্কের মাধ্যমেই যে কোনও সমস্যার সমাধান করতে পারেন।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা গ্রহের শুভ অবস্থান থেকে আর্থিকভাবে লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। আজ কোনও ধরনের বিবাদ থেকে দূরে থাকুন। অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। আপনার চারপাশে একটি সুখী পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। অফিসে কোনও নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করবে এবং কাজটি সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভ ও সাফল্য দিতে চলেছে। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। হঠাৎ অপ্রত্যাশিত উত্থান হতে পারে এবং আপনি সুবিধা পাবেন। নতুন কাজ শুরু করার আগে ভালো করে চিন্তা করুন। আইনি এবং প্রযুক্তিগত দিক পুনর্বিবেচনা করুন। ঘরের পুরনো ঝুলে থাকা কাজগুলো শেষ করার সুযোগ আসবে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুখের হবে এবং আপনি সাফল্য পাবেন। ব্যবসার ব্যাপারে কারও পরামর্শ নেওয়া থেকে বিরত থাকুন। দিনের দ্বিতীয় ভাগে মহিলা বন্ধুদের সঙ্গে সময় কাটবে। কাজ হোক বা বাড়ির বিষয়, আপনি সফলভাবে আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন।

ধনু

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র। আপনি আপনার পুরানো দায় থেকে মুক্ত হতে পারবেন এবং যখন এটি ঘটবে তখন আপনি খুশি হবেন। কর্মক্ষেত্রে আপনার পরামর্শকেও স্বাগত জানানো হবে। কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে পারেন। আপনার পকেটের বিশেষ যত্ন নিন।

মকর

মকর রাশির জাতকরা আর্থিক বিষয়ে লাভবান হবেন। আপনাকে কাছাকাছি বা দূরে ভ্রমণ করতে হতে পারে। শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। কোনও পুরানো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা আজ দেবেন না।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ রাশির অধিপতির আশীর্বাদে আর্থিক সুবিধা পাবেন। রাজনীতির ক্ষেত্রে সাফল্য পাবেন। সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে এবং আপনি উপকৃত হবেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনাকে প্রতিযোগিতায় পিছনে ফেলে যেতে পারে। শুভ ব্যয় আপনার খ্যাতি বৃদ্ধি করবে। দাতব্য কাজেও ব্যয় হতে পারে।

মীন

মীন রাশির জাতকদের জন্য এটি একটি আর্থিক লাভের দিন। আজ হারিয়ে যাওয়া বা বকেয়া অর্থ উদ্ধার হতে পারে। যে কোনও কঠিন সমস্যাও মিটে যাবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.