বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ এই ৬ রাশি হবে অর্থের দিক থেকে ভাগ্যবান, দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ এই ৬ রাশি হবে অর্থের দিক থেকে ভাগ্যবান, দেখে নিন আজকের কেরিয়ার রাশিফল

জানুয়ারি মাসের শেষ সপ্তাহটি জ্যোতিষশাস্ত্র অনুসারে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। সপ্তাহের শুরুর ঠিক আগে শুক্রের অবস্থান পরিবর্তন হবে, সপ্তাহের শেষে শনিও তিন মাসের জন্য অস্ত যাচ্ছে। এই পরিবর্তনগুলি সমস্ত রাশির চিহ্নের আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। আসুন দেখে নেওয়া যাক অর্থ এবং কর্মজীবনের দিক থেকে মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য এই সপ্তাহটি কেমন যাবে।

Career horoscope today: কর্মজীবনের দিক থেকে, ৬ জুন মঙ্গলবার, বৃষ ও তুলা রাশির জাতকদের আটকে থাকা সরকারি কাজগুলি সম্পূর্ণ হবে এবং অধিকার ও সম্পত্তি বৃদ্ধি পাবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা পার্থিব সুখ পাবেন। চাকরি, ব্যবসা ও অর্থের দিক থেকে আপনার দিনটি কেমন যাবে দেখুন।

মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের আজ সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও ব্যক্তি, ব্যাঙ্ক বা প্রতিষ্ঠান থেকে ঋণ নিতে চাইলে কখনোই আজ নেবেন না, আজ নেওয়া ঋণ পরিশোধ করা কঠিন হবে। আপনি পুরানো বন্ধুদের সমর্থন পাবেন এবং ভালো বন্ধুও বৃদ্ধি পাবে। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে ভালো সমর্থন পেতে পারেন। সন্ধ্যার সময়টা কাটবে মজায়।

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকারা আজ কাজে ব্যস্ত থাকবেন। বেশি দৌড়ানোর ক্ষেত্রে সতর্ক থাকুন, পায়ে আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। আপনি আজ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকে উপকৃত হতে পারেন। আজ আটকে থাকা সরকারি কাজ শেষ হবে। যদি কিছু কাজের বিনিময়ে করতে হয়, তবে মন খুলে করুন, ভবিষ্যতে পুরো সুফল পাবেন। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ অযথা ব্যয় এড়িয়ে চলতে হবে। আপনি যদি কোনও শারীরিক অসুস্থতায় ভুগছেন, তাহলে আজ কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। আকস্মিক কিছু লাভের কারণে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ প্রবল হবে। সন্তানের দিক থেকে আনন্দের সংবাদ আসবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গান-বাজনার প্রতি আগ্রহ বাড়বে।

কর্কট

কর্কট রাশির জন্য আজকের দিনটি ভাগ্যের দিক থেকে ভালো যাবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। সন্তানের প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। মার পক্ষ থেকে ভালোবাসা ও বিশেষ সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তার অহংকারের জন্য অর্থ ব্যয় হবে, যার কারণে আপনার শত্রুরা বিরক্ত হতে পারে। আজ পিতামাতার বিশেষ যত্ন নিন, অকল্পনীয় আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক। কোনও কারণে মানসিক অস্থিরতা, দুঃখ ও উদাসীনতার কারণে লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। পিতামাতার সহযোগিতা ও আশীর্বাদে দিনের দ্বিতীয়ার্ধে স্বস্তি আসবে। আজ শ্বশুরবাড়ির পক্ষ থেকে অসন্তুষ্টির লক্ষণ দেখা দেবে, মিষ্টি কথা বলুন, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। চোখ সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তার উন্নতি নিশ্চিত।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা আজ নির্ভীকতা অনুভব করবেন এবং সাহসের সঙ্গে তাদের কঠিন কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ, চাকুরীজীবীরা অফিসারদের সমর্থন পাবেন এবং নতুন প্রকল্পেও কিছু কাজ শুরু করতে পারেন। বন্ধুদের সঙ্গে অযথা খরচের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে, আপনি আপনার হৃদয় থেকে মানুষের ভালো চিন্তা করবেন, কিন্তু লোকেরা এটি আপনার বাধ্যতা বা স্বার্থপরতা হিসাবে বিবেচনা করবে। ব্যবসায় ভালো অর্থ লাভ হবে।

তুলা

আজ তুলা রাশির জাতকদের জন্য একটি শুভ দিন। চাকরিজীবীদের অধিকার ও সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনি অন্যের কল্যাণের কথা চিন্তা করবেন এবং মন থেকে সেবাও করবেন। মেষ রাশিতে সপ্তম ঘরে বসে আছে বৃহস্পতি। আজ আপনার গুরুর প্রতি সম্পূর্ণ ভক্তি ও আনুগত্য থাকা উচিত। আজ যদি আপনাকে নতুন কাজে বিনিয়োগ করতে হয় তবে তা শুভ হবে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের মন আজ কোনও কারণে অস্থির অস্থির হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য করা প্রচেষ্টা খুব একটা সফল হবে না। সন্ধ্যার মধ্যে, আপনি আপনার ধৈর্য এবং প্রতিভা দিয়ে শত্রুপক্ষকে জয় করতে সক্ষম হবেন। যদি কোনও বিতর্ক অমীমাংসিত থাকে, তবে তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু

ধনু রাশির জাতকদের জ্ঞান ও প্রজ্ঞা আজ বৃদ্ধি পাবে। আপনি আজ দানশীলতার বোধ গড়ে তুলবেন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে আগ্রহ নিয়ে পূর্ণ সহযোগিতা করবে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সন্ধ্যায় পেটের অসুখ হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্কতা অবলম্বন করুন এবং খাবারে সংযম করুন।

মকর

আজ কোনও নতুন কাজে বিনিয়োগ করতে হলে অবশ্যই করুন, ভবিষ্যতে ভালো লাভ হবে। মূল্যবান জিনিস পাওয়ার পাশাপাশি এমন অপ্রয়োজনীয় খরচও সামনে চলে আসবে, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। আপনার মন ব্যবসায় নিযুক্ত থাকবে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে নতুন আবিষ্কারে অতিবাহিত হবে। আপনার সীমিতভাবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যয় করা উচিত। আপনার পরিবারের সদস্যদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পার্থিব সুখ আজ সম্পূর্ণরূপে পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণও করা যেতে পারে, যা উপকারী হবে আপনার জন্য।

মীন

আজ মেষ রাশিতে বৃহস্পতির কারণে দীর্ঘদিন ধরে আটকে থাকা সন্তান সংক্রান্ত কোনও বিবাদের সমাধান বেরিয়ে আসবে। আপনার মনোরম ব্যক্তিত্বের কারণে, আজ অন্যান্য লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক স্থাপনের চেষ্টা করবে। সামাজিক সম্মান পেয়ে আপনার মনোবল বাড়বে। সন্ধ্যায় প্রিয়জন এবং পরিবারের সদস্যদের সঙ্গে হাস্যরসে সময় ব্যতীত হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের মদের কারবার বন্ধ করায় লাগাতার কুপ্রস্তাব TMCর, আপমানে আত্মহ.ত্যার চেষ্টা গৃহবধূর এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের দেশের ৯৫ শতাংশ মানুষ মুসলমান, তবু এখানে নিষিদ্ধ হিজাব! এবার জরিমানার অঙ্কও বাড়ল ৩ মার্চ থেকে ৭ জুলাই, তারপর হল ২৩ জুন, আর এবার স্থগিত NEET-PG, অসহায় প্রার্থীরা তুলসী গাছে জল দেন? এই ধাতুর পাত্র থেকে দিন! টাকার অভাব কেটে যাবে কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন? এই ৫ সবজির খোসা ফেলে খান? জানেন কত বড় ভুল করছেন বাংলায় আবার উঠে এল জঙ্গিযোগ, এসটিএফের গোপন অভিযানে গ্রেফতার একাধিক শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ৯ দিনে মোট কত লক্ষ্মীলাভ হল চান্দু চ্যাম্পিয়নের?

T20 WC 2024

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.