বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: আজ কাজের ক্ষেত্রে কাদের সমস্ত প্রচেষ্টা সফল হবে? দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: আজ কাজের ক্ষেত্রে কাদের সমস্ত প্রচেষ্টা সফল হবে? দেখুন আজকের কেরিয়ার রাশিফল

কর্কট: কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করে আজ আপনি আপনার কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন।

Career horoscope today: আজ কাদের অর্থের দুশ্চিন্তা শেষ হবে? আজ কাদের জীবনে পরিবর্তন তাদের পক্ষে হবে? জেনে নিন এখান থেকে। 

মেষ 

আজ আপনার বাড়িতে খুব প্রিয় একজন মানুষ আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে। আপনি আজ সারাদিন চিন্তায় মগ্ন থাকবেন। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন, না হলে ক্ষতি হতে পারে। পরিবারে কোনও শুভ কাজ আজ সম্পন্ন হতে পারে।

বৃষ 

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক যাবে। সুস্বাস্থ্যের কারণে মন খুশি থাকবে, তবে খরচ বাড়বে যার কারণে আপনার পকেটের উপর চাপ বাড়বে। বিবাহিত জীবনের দিক থেকে, দিনটি দুর্বল হবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে, তবে আপনি যদি প্রেমের জীবনে থাকেন তবে আজকের দিনটি খুব আকর্ষণীয় হবে আপনার জন্য।

মিথুন 

আজ আপনার জীবনে পরিবর্তন আপনার পক্ষে হবে। আজকের দিনটি এই রাশির ছাত্রদের জন্য অনুকূল হবে। নতুন কোনও কোর্সে ভর্তির কথা ভাবতে পারেন। আকস্মিকভাবে আয়ের কোনও উৎস তৈরি হওয়ার কারণে সারাদিন মন খুশি থাকবে।

কর্কট

কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করে আজ আপনি আপনার কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। লাভজনক লেনদেন হতে থাকবে। জীবনসঙ্গী এবং পরিবারের সঙ্গে  আনন্দদায়ক সময় কাটবে। বারবার প্রচেষ্টা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে আজ।

সিংহ 

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার জীবনসঙ্গীর সমস্ত কথা বুঝবেন এবং তাকে আপনার জীবনে বিশেষ স্থান দেবেন। এতে আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। কাজের ক্ষেত্রে আপনার সমস্ত প্রচেষ্টা ফলপ্রসূ হবে আজ।

কন্যা 

আজ আপনি প্রত্যাশিত ব্যক্তির কাছ থেকে বেশি সুবিধা পাবেন। গৃহস্থালির যেকোনও কাজ সম্পন্ন করার ক্ষেত্রে গুরুজনদের মতামত আপনার জন্য কার্যকর হবে। এই রাশির প্রেমিকদের জন্য আজকের দিনটি বিশেষ।

তুলা

আজ কোনও ভুল পদক্ষেপ নেবেন না। অর্থের দুশ্চিন্তা আজ শেষ হবে। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হবে। সিনেমা ও মিডিয়া সংশ্লিষ্ট ক্ষেত্রের মানুষদের নিজেদের ব্যস্ত থাকার জন্য আজ হাতে যথেষ্ট কাজ থাকবে।

বৃশ্চিক 

আজ আপনার জন্য একটি চ্যালেঞ্জিং দিন হবে। পরিবারে চলমান সমস্যা সমাধানে বেশিরভাগ সময় ব্যয় হবে। কাজের ক্ষেত্রে আপনাকে খুব সাবধানে এবং খুব কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি কিছু ভালো ফলাফল পেতে পারেন।

ধনু 

আজ আপনি আপনার পিতামাতার সঙ্গে  কেনাকাটা করতে যাবেন। আপনি ভালো  ডিসকাউন্ট পাবেন আজ। এই রাশির মানুষ যারা পর্যটনের সঙ্গে যুক্ত, তাদের আয় বাড়বে। আপনি পরিবারে কিছু বড় কাজের লাগাম পাবেন, যা আপনি আজ ভালো ভাবে করতে সক্ষম হবেন।

মকর 

ছাত্ররা তাদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। রাজনীতি বা সমাজকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিজেদের শক্তভাবে প্রতিষ্ঠিত করতে পারবেন। অর্থ সংক্রান্ত বিষয়গুলো সুষ্ঠুভাবে চলবে। পিতার স্বাস্থ্যগত সমস্যা হতে পারে।

কুম্ভ 

আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আয় কমে যেতে পারে। ব্যবসায় ভালো  ফল হবে এবং কিছুর মাধ্যমে অর্থও আসবে, কিন্তু তবুও মন সন্তুষ্ট হবে না।

মীন 

আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আরও ভালো  কাজ করবেন। কোনও সামাজিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। কঠোর পরিশ্রমে সাফল্য পাবেন। আজ গুরুজনদের পূর্ণ সহযোগিতা পাবেন কাজের ক্ষেত্রে।

ভাগ্যলিপি খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.