বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Career Horoscope: কেরিয়ার রাশিফল: ৪ রাশির পেশাদারি জীবনে আসবে বড় পরিবর্তন, কাউকে থাকতে হবে সতর্ক
আপনার দিন কেমন কাটবে, তা নির্ভর করে গ্রহ-নক্ষত্রের অবস্থানের উপর। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Daily Career Horoscope: কেরিয়ার রাশিফল: ৪ রাশির পেশাদারি জীবনে আসবে বড় পরিবর্তন, কাউকে থাকতে হবে সতর্ক

  • Career Horoscope 9th June 2022: আপনার দিন কেমন কাটবে, তা নির্ভর করে গ্রহ-নক্ষত্রের অবস্থানের উপর। গ্রহ-নক্ষত্রের অবস্থানের ভিত্তিতেই নির্ভর করে, কোন কোন রাশির সময় ভালো কাটবে, কাদের সতর্ক থাকতে হবে। সেইমতো বৃহস্পতিবার (৯ জুন) অফিসে কোন রাশির সময় কেমন কাটবে, তা দেখে নিন -

মেষ রাশি- নিজের আদর্শ পূরণের কাজে অবিচল থাকবেন। সেই বিষয়টি এমন লোকেদের সঙ্গে আলোচনা করতে পারেন, যাঁরা সবসময় আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। চাকরির জন্য ভালো দিন। নিজের প্রতিভা অনুযায়ী কাজ করলেই মিলবে সাফল্য। 

বৃষ রাশি- মনে দৃঢ় সংকল্প থাকবে। কোনও নয়া কাজ শুরু করবেন। তা পূরণ করার লক্ষ্যে এগিয়ে যাবেন। কেরিয়ারের ভবিষ্যতের দিকে তাকিয়ে অতিরিক্ত কাজ করতে পারেন। সাফল্যের জন্য কোনও শর্টকাটের দিকে ছুটবেন না।

মিথুন রাশি- জীবনে অপ্রত্যাশিত পরিবর্তন আসবে। আর্থিক অবস্থা মজবুত হওয়ার লক্ষ্যে কাজ করবেন। সেজন্য দৃঢ়ভাবে এগিয়ে যেতে হবে।

কর্কট রাশি- পেশাদারি জীবনে উন্নতির চেষ্টায় মগ্ন থাকবেন। আজ পেশাদার জীবনে পরিবর্তনও আসবে। যে পরিবর্তনের প্রভাব কেরিয়ারে দীর্ঘস্থায়ী হবে। 

সিংহ রাশি- মানসিক অবস্থা যাই হোক না কেন, তা আপনার কাজে প্রভাব ফেলতে দেবেন না। সম্প্রতি নিজের কাজের বিষয়ে অনেক আকাশ-কুসুম ভাবতে পারেন। সেখান থেকে বাস্তবের মাটিতে ফিরতে হবে, যাতে নিজের কাজে ভালোভাবে মনোযোগ করতে পারেন। অফিসে আপনি যে কাজ করবেন, তা প্রশংসিত হবে।

আরও পড়ুন: Unlucky Zodiacs 9th June: বাড়িতে ঝামেলা হবে মিথুন রাশির, বাকি ১১ জাতকদের বৃহস্পতিবার কেমন কাটবে? জেনে নিন

কন্যা রাশি- আপনি কর্মক্ষেত্রে যে সাফল্য পাবেন, তা জেরে সহকর্মীদের একাংশ আপনার প্রতি ক্ষুব্ধ হয়ে উঠবেন। আপনাকে নীচে নামানোর চেষ্টা করা হবে। কর্মক্ষেত্রে যে সাফল্য পাবেন, তা নিয়ে সন্তুষ্ট থাকবেন। 

তুলা রাশি- কাজে বাড়তি চাপ পড়তে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। সময় নিয়ে কাজ করতে হবে, যাতে কোনওরকম ভুল না হয়। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে ওঠা যায়।

বৃশ্চিক রাশি- কাজের জন্য এমন লোক খুঁজতে হবে, যাঁরা আপনার সংস্থার উন্নতির ক্ষেত্রে ব্যাপক অবদান রাখতে পারবেন। যদি আপনার কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন, তাহলে কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। কর্মীদের প্রশংসা করুন। ঠিকঠাকভাবে চললে আজ কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে। 

ধনু রাশি- কর্মক্ষেত্রে নিজের প্রতিভা এবং দক্ষতা তুলে ধরার সুযোগ পাবেন। আপনি গভীরে গিয়ে যে চিন্তাভাবনা করেন, তা আপনার সাফল্যের কারণ হয়ে দাঁড়াবে। কর্মক্ষেত্রে ছোটোখাটো চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

মকর রাশি- কর্মক্ষেত্রে রোমাঞ্চকর দিন কাটবে। তবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়বেন। পেশাদারি জীবন এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। কাজের গুরুত্ব বিচার করতে হবে।

কুম্ভ রাশি- একা সময় কাটান। এমন কাজে মনোযোগ দিতে হবে, যা আপনার সাফল্য নিশ্চিত করবে। সেই কাজ শেষ করতে হবে। 

মীন রাশি- কোনও কাজ হাতে নিয়ে পূরণ না করলে আপনার উপর কালো দাগ পড়ে যাবে। পেশাদারি জীবনে আজ কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। সেই অবস্থায় সবাইকে দেখাতে হবে যে আপনি সত্যিকারের কাজের লোক।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন