বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily career Horoscope of 18 th March: অর্থভাগ্যে আজ চরম উন্নতি কোন কোন রাশির? দেখে নেওয়া যাক রাশিফল

Daily career Horoscope of 18 th March: অর্থভাগ্যে আজ চরম উন্নতি কোন কোন রাশির? দেখে নেওয়া যাক রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

মেষ থেকে মীন কোন রাশিতে কেরিয়ারের দিক থেকে কোন শুভ ফল অপেক্ষা করে রয়েছে, দেখে নেওয়া যাক।

শনিবার ১৮ মার্চ একাধিক রাশিতে শুভ ফল দেখা যেতে পারে কেরিয়ারের দিক থেকে। চন্দ্র এমন দিনে শনির রাশি মকরে প্রবেশ করছে, তারফলে একাধিক রাশিতে পড়বে শুভ ফল। মেষ থেকে মীন কোন রাশিতে কেরিয়ারের দিক থেকে কোন শুভ ফল অপেক্ষা করে রয়েছে, দেখে নেওয়া যাক।

মেষ- মেষ রাশির জাতক জাতিকারা যদি দৃঢ় সংকল্প নিয়ে কোনও কাজ করেন তাহলে সেই কাজ সম্পন্ন হবে। সেটা কারো ভর্তি হোক বা যাতায়াতের ব্যবস্থা করা হোক বা কোনো প্রয়োজনীয় জিনিস কেনা হোক বা কোথাও আটকে থাকা টাকা তোলা হোক, সবেতেই পাবেন সাফল্য।

বৃষ- বৃষ রাশির জাতক জাতিকারা আজ তাঁদের সকল কাজের কর্মসূচি প্রয়োজন অনুযায়ী পরিচালনা করতে পারবেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত, তবে তাঁদের সম্পূর্ণরূপে বিশ্বাস করা বিপজ্জনক। বিনিয়োগের জন্য সময় অনুকূল।

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকারা যদি তাঁদের কর্মজীবন পরিবর্তনের চেষ্টা করে, তবে পরিস্থিতি এখন ঠিক নয়। যেকোনও কাজে হাত দেওয়ার আগে অবশ্যই বিশেষজ্ঞদের পরামর্শ নিন। আপনাকে যদি সিদ্ধান্ত নিতে হয় এবং এগিয়ে যেতে হয় তবে কিছু পাওয়ার জন্য আপনাকে কিছু হারাতে হতে পারে। 

কর্কট- কর্কট রাশির জাতকরা আজ একটি নতুন প্রকল্পের প্রতি আকৃষ্ট হবেন। এই ক্ষেত্রে পুরানো বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়া সম্ভব। আপনি যদি কাউকে সাহায্য করেন, তাহলে আপনি কিছু আর্থিক সুবিধাও পেতে পারেন।

সিংহ- আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিজীবীদের আজ কর্মক্ষেত্রে তাদের নিজস্ব ব্যবসার দিকে মনোযোগ দেওয়া উচিত। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং নতুন ব্যবসার অর্ডারও পাওয়া যাবে। বন্ধুর সহায়তায় আটকে থাকা অর্থও পাওয়া যেতে পারে।

কন্যা- আজ কন্যা রাশির জাতকদের মেজাজ কাজের কারণে কিছুটা টেনশনে প্রভাবিত হবে। আয় বাড়ানোর পরিকল্পনা করবেন। প্রেমের পরিধি প্রকাশ করলে কোথাও থেকে পারিবারিক পরিবেশ আরও বিপর্যস্ত হয়ে উঠতে পারে।

তুলা- দাম্পত্য সহযোগিতা থেকে কোনো বিষয় গোপন থেকে গেলে সন্ধ্যার পর পরিবারেও তিক্ততা দেখা দিতে পারে। বাড়ির সিনিয়র সদস্যের সঙ্গে দ্বন্দ্ব কেনা ঠিক নয়। তুলা রাশির জাতক জাতিকারা আজ তাঁদের কাজের ভালো সুবিধা পাবেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের ব্যবসা বা চাকরিতে উন্নতির জন্য আজ কোনও পরিবর্তন করতে হতে পারে প্ল্যানিংয়ে। অর্থনৈতিক ক্ষেত্রে এখন তেমন চাপ নেই। ছোটখাটো দায় পরিশোধ করার পরেও সঞ্চয়ের তহবিলে কোন হ্রাস হবে না। 

ধনু- পরিবারের সদস্যদের দাবি পূরণ করা প্রয়োজন। এই রাশির জাতক জাতিকাদের আজ রোজগার ঠিক থাকবে এবং আর্থিকভাবে দিনটি ভালো যাবে। কাজের আধিক্য এবং পারিবারিক চাপ কাটাতে ভ্রমণে যেতে পারেন। বন্ধুদের সাহায্যে, আপনি নতুন বিনিয়োগ সম্পর্কিত স্কিম সম্পর্কে তথ্য পাবেন, যা ভবিষ্যতে ভাল সুবিধা দেবে।

মকর- মকর রাশির জাতকদের শারীরিক শিথিলতা ও অস্বস্তির অবসান ঘটবে। আপনার দ্বারা গৃহীত ব্যবস্থা বা যোগ ব্যায়াম ইত্যাদি ভাল ফল পেতে শুরু করবে। আজ ব্যবসায়িক ক্রিয়াকলাপে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে।

কুম্ভ-রূঢ় প্রকৃতির ব্যক্তি দৃষ্টির বাইরে থাকবে এবং বায়ুমণ্ডলে হালকাতা ও বিনোদনের রঙ বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মী বা বস দ্বারা পার্টি দেওয়া উদ্যোগ বৃদ্ধি করবে। অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করার জন্য আজকের দিনটি ভালো কাটতে পারে।

 মীন- মীন রাশির জাতকরা কর্মক্ষেত্রে কাজের কারণে আজ হতাশার মেজাজে থাকতে পারে। প্রতিকূল পরিস্থিতিতে মন ব্যথিত হবে। বিবাহিত জীবন বা প্রেম জীবন নিয়ে তরুণদের মনকষ্ট থাকবে। কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক খরচও সামনে আসবে, তাই অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণে রাখুন। প্রবীণদের সহযোগিতা কিছুটা হলেও পরিবেশ সংশোধনে সহায়ক হবে।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.