বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Career Horoscope 9 January 2023: সোমবার অফিসে উন্নতি নাকি ভোগান্তি? ৯ জানুয়ারির কেরিয়ার রাশিফল দেখে নিন

Daily Career Horoscope 9 January 2023: সোমবার অফিসে উন্নতি নাকি ভোগান্তি? ৯ জানুয়ারির কেরিয়ার রাশিফল দেখে নিন

৯ জানুয়ারি ২০২৩ কেরিয়ারের রাশিফল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

৯ জানুয়ারি কেরিয়ারের দিক থেকে সময় ভালো কাটবে।তবে একাধিক রাশি ২০২৩ ৯ জানুয়ারির দৈনিক রাশিফল অনুযায়ী ভালো সময়ের সাক্ষী হতে পারেন। কোন কোন রাশি এই তালিকায় দেখে নিন।

মেষ- সোমবার আগে মন দিনে নিজের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফেলে রাখা কাজগুলিতে। দায়িত্ব নিয়ে একাধিক চ্যালেঞ্জ আপনার সামনে আসতে পারে। তা ফুৎকারে উড়িয়ে আজ কর্মস্থলে নাম করার সুযোগ রয়েছে।

বৃষ- প্রয়োজন অনুযায়ী আজ এগিয়ে যেতে হবে। কোনও মতেই আগ বাড়িয়ে কোনও কাজ অফিসে করতে যাবেন না। বাড়তি কাজের চাপ আপনার ওপর এসে পড়তে থাকবে। 

মিথুন- চেষ্টা এমনভাবে করুন যাতে কেরিয়ারে একটা পরিবর্তন আসে। আপনি বহুদিন ধরেই কেরিয়ারে পরিবর্তনের কথা ভাবছেন। তার একটা সুযোগ আপনি আজ পেতে পারেন। চাকরি নিয়ে প্রয়োজনে পরিবারের কারোও সঙ্গে কথা বলে নিন।

কর্কট-কোনও নতুন প্রজেক্টের জন্য আপনার দিকেই আপনার বসের নজর যেতে থাকবে। কাজের দিক থেকে কোনও পুরনো বন্ধুদের সাহায্য আপনি পেতে পারেন। কাউকে সাহায্য করলে আজ আপনি আর্থিক দিক থেকে লাভ পেতে পারেন।

সিংহ- কোনও শেয়ারের কিছুতে বিনিয়োগ করতে হলে , আজকে তার শুভ দিন। কর্মক্ষেত্রে কোনও কিছু না হওয়া কাজ আজ আপনাকে চিন্তায় রাখবে। কোনও কাজে বেশি উৎসাহী হয়ে বিপদে পেড়ে যেতে পারেন।

কন্যা- অর্থ আসতে থাকবে। ফলে আপনার মেজাজ ভালো থাকবে। দাম্পত্যের সম্পর্কেই লুকিয়ে রয়েছে আপনার ব্যবসায়িক ও কর্মস্থলগত সাফল্য। কর্মক্ষেত্রে আপনার হাত ধরে হওয়া কোনও কাজে পাবেন সাফল্য।

তুলা-কোনও যাত্রার জন্য খরচা হতে পারে। ফলে তার সঞ্চয়ে আজ গোটা দিন আপনি মগ্ন থাকবেন। নতুন কাজ করার দারুন সুযোগ আজ পাবেন। ছোটখাটো কোনও বাধা আজ সহজে পেরিয়ে যাবে। 

বৃশ্চিক- নিজের কর্মস্থলে আজ ভালো দিন কাটাবেন আপনি। আর্থিক দিক থেকে আজ বেশি চাপ থাকবে না। তবে কাজের দিক থেকে কয়েকটি দিক পাল্টে ফেলুন। তাতে আপনার লাভ হবে।

ধনু- সকাল থেকে পর পর কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে বিশেষত ব্যবসায় আপনি কতটা খরচ করছেন সেদিকে তাকিয়ে থাতে হবে। নজর না দিলে খরচের অঙ্ক বেড়ে যাবে।

মকর- বিনিয়োগের পরিকল্পনা সপ্তাহের প্রথম দিন অনেক শুভ যোগ আনবে, যা উপকারী হবে। সন্তানকে নিয়ে চিন্তায় থাকার ফলে আপনি কাদের দিকে মনোযোগ দিতে পারবেন না।

কুম্ভ- আপনার কাজের প্রশংসায় আপনার জন্য পার্টি দিতে পারেন আপনার বস। ব্যবসায় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভেবে দেখুন, তাড়াহুড়ো করে অর্থ ব্যয় হতে পারে। আজ দৈনন্দিন ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে।

মীন-কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জিং পরিস্থিতি তৈরি হতে পারে। একটি নতুন কাজ শুরু করার জন্য, পত্নীর বিশ্বাস জয় করা প্রয়োজন। কর্মস্থলে কিছু গুরুত্বপূর্ণ খরচও সামনে আসবে। প্রবীণদের সহযোগিতা কিছুটা হলেও পরিবেশ সংশোধনে সহায়ক হবে। (এই তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতার দাবি করেনা হিন্দুস্তান টাইমস বাংলা।)

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন