বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 11 February-র জন্য
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 11 February-র জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- বন্ধুদের কাছ থেকে সুসংবাদ পাবেন। আত্মীয়রা বাড়ি আসতে পারেন। যাত্রা এড়িয়ে যান। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। লগ্নির প্রস্তাব লাভ করবেন। নতুন কাজ পাবেন। উৎসাহিত থাকবেন। অধিকাংশ কাজ পূর্ণ হবে। সন্তানের সমস্যা দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। অর্থের অপব্যয় হতে পারে।

বৃষ- সাফল্য লাভ করবেন। নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন। পড়ুয়ারা নতুন তথ্য লাভ করবেন। আত্মীয়দের সহযোগিতা পাবেন। ছোটো যাত্রার ফলে লাভ হবে। আদালতের মামলা অগ্রসর হবে। কারও সঙ্গে বিবাদ করবেন না। শত্রু সক্রিয় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। যুবকদের অধিক পরিশ্রম করতে হবে। 

মিথুন- কোনও কাজে তাড়াহুড়ো করবেন না, ক্ষতি হতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। ব্যবসা ভালো চলবে। স্বাস্থ্য ভালো থাকবে। সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। ঘুরতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। 

কর্কট- কারও সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের সহযোগিতার প্রয়োজন দেখা দিতে পারে। লেনদেনের সময় সতর্ক থাকুন। অচেনা ব্যক্তিদের সামনে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। বিরোধী সক্রিয় থাকবে। অবসাদ থাকতে পারে। ব্যবসা ভালো চলবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। অফিসে বিবাদ দেখা দিতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে।

বন্ধ করুন