বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 11 March-এর জন্য
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 11 March-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- দিন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। জরুরি তথ্য লাভ করবেন। অফিসে আধিকারিকদের সঙ্গে দেখা হবে। কথাবার্তার সময় ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

বৃষ- ব্যবসায়ীরা সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে মতভেদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। বয়স্কদের যত্ন নিন। দিন ভালো কাটবে। লগ্নির ফলে লাভ হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

মিথুন- কারও সঙ্গে বিবাদ হতে পারে। নিজের ব্যক্তিগত বিষয় কারও সঙ্গে ভাগ করবে না। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। দাম্পত্য জীবনে মতভেদ দেখা দিতে পারে। চ্যালেঞ্জপূর্ণ দিন। ব্যবসায় সাফল্য লাভ করবেন। সুসংবাদ লাভ করবেন। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট- অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। কোনও জরুরি সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আনন্দে থাকবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন। অকারণ কারও সঙ্গে বিবাদে জড়াতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরিজীবীদের পদোন্নতি সম্ভব।

বন্ধ করুন