বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 14 February-র জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 14 February-র জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় উঠে আসতে পারে। চাকরিতে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও কারণে অবসাদ থাকতে পারে। বয়স্ক সদস্যরা অসুস্থ হয়ে পড়তে পারে। শত্রুরা ক্ষতি করতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা ভালো চলবে। ঋণ দেবেন না।

বৃষ- কোনও বিষয় পরিবারে মতভেদ হতে পারে। জটিল ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আত্মীয়রা বাড়ি আসতে পারে। দিন ভালো। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। উপহার পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। অধিকাংশ কাজ পূর্ণ করবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ঝুঁকি নেবেন না। 

মিথুন- ব্যবসায় মনোযোগী হতে হবে। দিন ভালো কাটবে। যাত্রার পরিকল্পনা করতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। 

কর্কট- জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে সামঞ্জস্য থাকবে। অর্থের লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আত্মীয়দের কারণে অবসাদ দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পড়ুয়াদের জন্য দিন ভালো। যুবকরা চাকরির সংবাদ পেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বন্ধ করুন