বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 14 March-এর জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 14 March-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ ও আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। শত্রু প্রভাব বিস্তার করবে। বাইরে বেরনোর সময় সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কারও সঙ্গে মতভেদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যবসা ভালো চলবে।

বৃষ- পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। আত্মীয়দের তরফে সুসংবাদ পাবেন। আপনার ব্যবহারে অনেকে প্রভাবিত হবেন। অযথা ব্যয় করবেন না। অধিকাংশ ব্যয় পূর্ণ হবে। আর্থিক লাভ হবে। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য ঋণ নিতে পারেন। 

মিথুন- বাইরে যাবেন না। প্রয়োজনীয় না হলে গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত গ্রহণ এড়িয়ে যান। জমি-সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে। কারও কথায় অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অধিক ব্যস্ত থাকবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। আনন্দে থাকবেন। নতুন সুযোগ লাভ করবেন। অপ্রিয় সংবাদ পেতে পারেন। 

কর্কট- ব্যবসায়ীরা আনন্দে থাকবেন। পড়ুয়াদের সমস্যার সমাধান খুঁজে পাবেন। কোনও কাজের কারণে বাইরে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। পরিবারের দায়িত্ব পূরণ করার চেষ্টা করতে পারেন। অবসাদ কমবে। ব্যস্ততার কারণে ক্লান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। শত্রুদের কার্যকলাপে নজর রাখুন। কারও কথায় কান দেবেন না। 

বন্ধ করুন