বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 15 March-এর জন্য
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 15 March-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পড়ুয়াদের জন্য দিন ভালো। আয় বৃদ্ধি হবে। বিরোধীদের উপর প্রভাব বিস্তার করবেন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। ব্যয় হবে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। সাবধানে গাড়ি চালান। 

বৃষ- ব্যবসায় কঠিন সিদ্ধান্ত নিতে হবে। দিন ভালো কাটবে। ব্যবসা ভালো চলবে। লগ্নির জন্য সময় ভালো নয়। আটকে থাকা টাকা ফিরে পাবেন। আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। পৈতৃক সম্পত্তির কারণে বিবাদ হতে পারে। নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। 

মিথুন- নিজের যোগ্যতায় সাফল্য অর্জন করবেন। অযাচিত ঘটনা ঘটতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। বাজেট প্রভাবিত হতে পারে। পরিবারে কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। কারও কথায় কষ্ট পেতে পারেন। অবসাদগ্রস্ত হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। জমি-সম্পত্তির মামলার সমাধান হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে।

কর্কট- রাগ করবেন না। পরিবারের বয়স্ক সদস্যরা অসুস্থ হয়ে পড়তে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিন। সহজেই নিজের দায়িত্ব পূরণ করবেন। কাজ ভালো চলবে। আনন্দে থাকবেন। কোথাও ঘুরতে যেতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। আত্মীয়দের সঙ্গে আলোচনা হতে পারে। কোনও বিষয় সাফল্য লাভ করবেন।

বন্ধ করুন