বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 16 April-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 16 April-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। যাত্রা করতে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। নতুন কাজ শুরু করতে পারেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। ঝুঁকি নেওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। সাবধানে কথাবার্তা বলুন। বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

বৃষ- ব্যবসায় পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক সাহায্য লাভ করবেন। বিবাহিতরা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। পড়ুয়াদের জন্য দিন ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। সাবধানে লেনদেন করুন। অধিকাংশ কাজ পূর্ণ হবে। ঋণের টাকা ফিরে পেতে সমস্যা দেখা দেবে। হঠাৎই কারও সঙ্গে বিবাদ দেখা দিতে পারে।

মিথুন- মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন। কোনও কাজে লগ্নি করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। অধিকাংশ দায়িত্ব পূর্ণ করতে পারবেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। যাত্রা করতে পারেন।

কর্কট- দিন ভালো কাটবে। চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে। নতুন কাজে আর্থিক লাভ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে দিন কাটাবেন। দাম্পত্য জীবনে মতভেদ থাকতে পারে। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। বিরোধী শান্ত থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রায় যেতে পারেন। আলস্য ত্যাগ করুন। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। 

বন্ধ করুন