বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 18 July-এর জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 18 July-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- কাছের লোকেদের সঙ্গে নিজের মানসিকতা ভাগ করার সময় পাবেন। ব্যবসা ক্ষেত্রে প্রগতির সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বিদেশী যোগাযোগের মাধ্যমে ভবিষ্যতে অর্থনৈতিক মুনাফা করতে পারেন।

বৃষ- কেরিয়ারের সঙ্গে সম্পর্কযুক্ত নতুন সুযোগ হাতে আসবে। দাম্পত্য জীবনে আনন্দ কড়া নাড়বে। দৈনন্দিন কাজকর্মে লাভ হবে। নতুন ব্যবসায় লগ্নির কথাও ভাবতে পারেন। সামাজিক কাজকর্মের প্রতি রুচি বাড়বে। বাণিজ্যের ছাত্রদের জন্য দিন ভালো। কাজে সাফল্য পাবেন। আপনার বিচারধারার সঙ্গে অনেকেই সহমত পোষণ করবেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। জীবনের জটিলতার সমাধানের জন্য নিজেকে সময় দিন।  

মিথুন- আজ প্রতি মিনিটে মুড বদলাবে আপনার। পরোপকার আপনার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ কিছু চমৎকার করার ইচ্ছা জাগবে আপনার মনে। আপনার কোনও স্বভাব বা অভ্যাস যদি আপনার অত্যধিক সময় ও শক্তি অপচয় করে থাকে, তা হলে তা ত্যাগ করার সময় এটি। দিন শেষের সঙ্গে সঙ্গে আপনার চিন্তাভাবনা অন্য কোনও স্থানে অগ্রসর হবে।

কর্কট- অফিসে কিছু ব্যক্তিকে ইমপ্রেস করতে পারেন। এমনকি চাকরি বদল বা অতিরিক্ত আয়ের কথাও চিন্তা করতে পারেন, ভাগ্যের সঙ্গ পেতে পারেন। নতুন কিছু শুরু করার ইচ্ছা থাকলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎই লাভ হওয়ার যোগ রয়েছে। ব্যবসায়ে নতুন চুক্তি হতে পারে, আত্মবিশ্বাস বাড়বে। পারিবারে সুখ ও সন্তুষ্টি থাকবে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, সাবধানে থাকুন।  

বন্ধ করুন