বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 August-এর জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 August-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ : কঠোর পরিশ্রমের ফল পাবেন। কোনও লোভের ফাঁদে পা দেবেন না। চাকরির ক্ষেত্রে প্রতিবেশির সাহায্য মিলতে পারে। বাড়তি কথা বলবেন না, নয়তো ঝামেলা হতে পারে। যে কোনও কাজের ক্ষেত্রে দিনভর মন চঞ্চল থাকতে পারে। যাঁরা গানের সঙ্গে যুক্ত, তাঁরা নতুন সুযোগ পেতে পারেন। 

বৃষ : কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পাওয়ার সম্ভাবনা আছে। দিনভর প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে প্রতারিত হওয়ার যোগ আছে, তাই সতর্ক থাকুন। কোনও কিছু কেনার জন্য খরচ হতে পারে। বড়দের পরামর্শ মেনে চলতে হবে। শরীরের কোনও অংশ ব্যথা হতে পারে। নিজের মনের মতো কথা বলা মতোর মানুষ পেতে পারেন।

মিথুন : আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। আর্থিক টানাপোড়েন নিয়ে বাড়িতে মনোমালিন্য হতে পারে। কম সঞ্চয়ের বিষয়ে স্ত্রী'র সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে। নয়া কাজের খোঁজ মিলতে পারে। বাবা-মা এবং সন্তানের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে।

কর্কট : সারাদিন ব্যবসার পক্ষে ভালো হলেও কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। সম্পত্তি কেনাবেচা করবেন না, শুভ সময় নয়। নিজে থেকে কোনও কাজের দায়িত্ব নেবেন না। রাস্তাঘাটে যাতায়াতের সময় সতর্ক থাকুন। পরিবারে মোটামুটি শান্তি বজায় থাকবে। তবে কিছুটা চাপ থাকবে। বিনা কারণে কোনও  ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

বন্ধ করুন