বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 March-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, তবে অবশেষে সমস্ত কিছু আপনার পক্ষে আসবে। আবেগে গা ভাসিয়ে লগ্নির সিদ্ধান্ত নেবেন না। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় দীর্ঘদিন ধরে চলতে থাকলে সৌহার্দ্যপূর্ণভাবে তার সমাধান করুন। স্বাস্থ্যের যত্ন নিন। কাজের ক্ষেত্রে যাত্রা করে থাকলে নতুন সুযোগের সন্ধান পাবেন। বন্ধু ও পরিবারের লোকেদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। মনে নতুন নতুন বিচার আসবে।

বৃষ- পুরনো চিন্তা দূর হবে। নিজের ওপর নজর দিন। সক্রিয়তা বৃদ্ধি করবেন। সামাজিক ও পারিবারিক কাজ পূর্ণ হতে পারে। নতুন চিন্তাভাবনা মাথায় আসতে পারে। আয় ও ব্যয়ে নজর দিন। সাফল্যের জন্য ধৈর্য ধরুন। বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন। 

মিথুন- আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। সমাজে মান-সম্মান বাড়বে। অফিসে সহজে সমস্ত কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন। সংবেদনশীল ও ভাবুক থাকবেন। কোনও কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। সন্ধ্যা নাগাদ কোনও সুখবর পেতে পারেন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। 

কর্কট- আজ বিশ্রাম করুন। জমি-সম্পত্তি বিক্রির ফলে ভালো লাভ হবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। সাহিত্য বা শিল্পের প্রতি রুচি বাড়বে। সন্তান সংক্রান্ত চিন্তার কারণে মন ব্যাকুল থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে, তবে সাফল্য লাভ করবেন। অবসাদ থাকতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

বন্ধ করুন