বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 20 November-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 20 November-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পৈতৃক বসতবাড়ি মেরামতির দরকার দেখা দিতে পারে। কঠোর পরিশ্রম ও মনঃসংযোগের সাহায্যে পড়াশোনায় উন্নতি হবে। উচ্চাশা পূর্ণ হতে পারে। আর্থিক আমদানির পথ সুগম হতে পারে। পেশাদারি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ হতে পারে। অসম্ভব কাজ সম্পূর্ণ করে পরিবারকে গর্বিত করবেন। বন্ধুদের সঙ্গে কাছেপিঠে ঘুরতে গেলে আনন্দলাভ করবেন।

বৃষ- গার্হস্থ শান্তি আপনার প্রধান লক্ষ্য এবং যে কোনও মূল্যে তা বাস্তবায়িত করতে চাইবেন। অপরূপ কোনও জায়গায় ভ্রমণে নবীনদের মনে আনন্দের উদ্রেক হবে। সম্পত্তিজনিত কাজ সম্পূর্ণ হবে। অর্থাগম হবে এবং সঞ্চয়ে মন দেবেন। পেশাদারি ক্ষেত্রে মনঃসংযোগ গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সমাধা করতে সাহায্য করবে। আজ অন্য দিনের চেয়ে বেশি চনমনে বোধ করবেন।

মিথুন- সস্তায় বাড়ি বা ফ্ল্যাট কেনার প্রস্তাবে সায় দিতে মন চাইবে। পেশাদারি ও পড়াশোনার ক্ষেত্রে সমস্যা সমাধানে ব্রতী হবেন এবং তাতে সাফল্য লাভ করতে সর্বশক্তি প্রয়োগ করবেন। বকেয়া অর্থ প্রাপ্তিযোগ। অমনোযোগিতা কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি করবে। দীর্ঘ দিনের রোগভোগের অবসান হওয়ার পথ সুগম হবে। নিজের শহরের বাইরে বসবাসকারী কোনও পরিবারের গুরুজনের প্রতি শ্রদ্ধাশীল হতে পারেন এবং তার জন্য প্রশংসিত হবেন। কোনও নিমন্ত্রণ পেয়ে শহরের বাইরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কর্কট- মানসিক শান্তির জন্য কেউ কেউ যোগভ্যাস ও ধ্যানের প্রতি আকৃষ্ট হবেন। অন্যের বিষয়ে নাক না গলালে গার্হস্থ্য শান্তি বজায় থাকবে। প্রিয় মানুষের সঙ্গে সফরসুখ লাভের সম্ভাবনা। সম্পত্তির বিষয়ে আলোচনায় সাবধানে মুখ খুলুন। খরচ বৃদ্ধির ফলে দুশ্চিন্তা বাড়লেও শেষ পর্যন্ত সামলে নেবেন। পড়াশোনার ক্ষেত্রে সমস্ত বাধা দূর করায় মনোযোগী হলে অচিরেই সাফল্য আসবে। 

বন্ধ করুন