বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 February-র জন্য
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 February-র জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পড়ুয়াদের জন্য দিন ভালো। ব্যবসায়ীরা অবসাদে থাকবেন। পারিবারিক সমস্যার কারণে বিবাদ দেখা দিতে পারে। আটকে থাকা কাজে গতি আসবে। সামাজিক দায়িত্ব পূর্ণ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে যাত্রায় যেতে পারেন। লগ্নির সুযোগ পাবেন।

বৃষ- সমস্ত কাজ পূর্ণ হবে। আয় বৃদ্ধি হবে। অর্থ লাভের সম্ভাবনা প্রবল। সাফল্যের জন্য পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা মজবুত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে। যুবক-যুবতিরা সাফল্য লাভ করবেন। সাফল্য লাভ করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

মিথুন- দিন ভালো কাটবে। পৈতৃক সম্পত্তির কারণে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অফিসে অবসাদ দেখা দিতে পারে। নতুন সুযোগ লাভ করবেন। বাইরে বেরোনোর সময় সাবধানে থাকুন। লগ্নির ঝুঁকি নেবেন না। ব্যবসা ঠিক চলবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে লেনদেন করবেন না। ঝুঁকি এড়িয়ে চলুন।

কর্কট- ব্যবসায় নতুন সুযোগ লাভ করবেন। আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনও কাজের কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। চাকরিজীবীরা পদোন্নতির সুযোগ লাভ করবেন। নিজের দায়িত্ব পূরণে আলস্য করবেন না। লগ্নির পূর্বে পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ অবশ্যই করবেন।

বন্ধ করুন