বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 July-এর জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 July-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- ধর্মীয় বিচারধারার বশীভূত হয়ে কিছু পবিত্র কাজ করবেন। এর ফলে আপনার সামাজিক লোকপ্রিয়তা বাড়বে। পারিবারিক জীবনে আনন্দ থাকবে ও মানসিক শান্তি অনুভব করবেন। অন্যের সাহায্য করবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে, সহকর্মীদের পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। নতুন ব্যবসা শুরু করতে সফল হবেন। আয় দ্রুত বৃদ্ধি পাবে, পুরনো ইচ্ছা পূরণ হবে।

বৃষ- হঠাৎ ধন লাভ হতে পারে। কোনও দরিদ্র ব্যক্তির সাহায্য করবেন। পারিবারিক সুখ লাভ হবে। কোনও নতুন ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব হতে পারে, ভবিষ্যতে এর ফলে লাভ হবে। কলা বিভাগের ছাত্রদের জন্য দিন ভালো, পড়াশোনায় মনযোগী হবেন। নতুন কোর্সে ভরতি হওয়ার জন্য দিন ভালো। সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে উন্নতির পাশাপাশি ধন লাভ হবে। 

মিথুন- ব্যবসায়ে বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। নিজের পেশায় সম্পূর্ণ সাফল্য পেতে পারেন। অসম্পূর্ণ কাজ শেষ হবে। পুরনো বিষয়ে উন্নতি বা পরিবর্তন সম্ভব। সম্পত্তির কাজে রুচি বাড়তে পারে, ফলে লাভ হতে পারে। সামান্য কথায় রাগ করে কাজ নষ্ট করবেন না। 

কর্কট- হাড় ও কিডনির সমস্যায় ভুগলে, এটি আপনার জন্য মুশকিল সময়। বয়স্করা দীর্ঘ যাত্রা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। সরকার বা উচ্চপদাধিকারীদের কাছ থেকে কোনও ভালো সহযোগিতার আশা রাখবেন না। ট্যাক্স সংক্রান্ত বিষয় চিন্তার কারণ হয়ে উঠবে। ঋণ নেবেন না। 

বন্ধ করুন