বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 November-এর জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 22 November-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ : আজ ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। তবে বুঝেশুনে চলতে হবে। নাহলে অপচয় হতে পারে। পাশাপাশি বাইরের পরিস্থিতি অনুকূল হবে না। ঘরের পরিস্তিতি অনুকূল হবে। রোগ মুক্তি ঘটবে। উচ্চশিক্ষায় ব্যাঘ্যাত আসতে পারে। তবে পড়ুয়ারা নিজেদের বিভিন্ন প্রতিভা মেলে ধরার সুযোগ পাবেন। প্রেমের জন্য দিন খুব ভালো।

বৃষ : চাকরিজীবীদের জন্য দিন খুব ভালো। তবে ব্যবসায় বিবাদ হতে পারে। বাড়তে পারে ঋণের পরিমাণ। স্ত্রী'র সঙ্গে মনমালিন্য হতে পারে। সেজন্য সম্পত্তি সংক্রান্ত বিষয়ের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। মাথায় অনেক বাজে চিন্তা ঘুরপাক খাবে। তা থেকে মনযোগ ঘুরিয়ে নিন।

মিথুন : বন্ধুপ্রীতি ভালো। কিন্তু তা অতিরিক্ত হলে সমস্যায় পড়তে পারেন। কাজের জায়গায় সাবধানে থাকুন। আপনাকে কেউ ঠকিয়ে দিতে পারে। আধ্যাত্মিক কাজ করতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রতিবেশিদের থেকে সামলে চলুন। ঠান্ডা মাথায় বিরোধীদের মোকাবিলা করতে হবে। 

কর্কট : সারাদিন সুচিন্তা থাকবে। কর্মসূত্রে বিদেশে যাওয়ার খবর পেতে পারেন। বা বিদেশে ঘুরতে যাওয়ার বিষয়ে আলোচনা করতে পারেন। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। উচ্চশিক্ষা নিয়ে কোনও পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য পাবেন। আইনি কাজকর্ম এড়িয়ে যান।

বন্ধ করুন