বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 December-এর জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 December-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। নিজের কাজে গাফিলতি করবেন না। ধন লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের লোকেদের সঙ্গে যাত্রায় যেতে পারেন। অফিসে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। নতুন লোকেদের সঙ্গে সাক্ষাৎ হবে। ছাত্ররা সাফল্য লাভ করবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তায় ফেলবে। চিকিৎসায় ব্যয় হবে।

বৃষ- স্বাস্থ্য দুর্বল থাকবে। লগ্নির ফলে লাভ হবে। কাজ ভালো চলবে। বয়স্কদের যত্ন নিন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কারও সঙ্গে পুরনো মতভেদ মিটবে। ভাগ্যের সঙ্গ পাবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। যুবকদের লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। চিন্তা দূর হবে।

মিথুন- কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। শত্রু আপনার ক্ষতি করতে পারে। আয়ের নতুন সুযোগ পাবেন। কাজ এগোবে। ভাগ্যের সঙ্গ পাবেন। যে কোনও ধরণের বিবাদ থেকে দূরে থাকুন। যাত্রা এড়িয়ে যান। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। আঘাত লাগতে পারে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। 

কর্কট- অধিকাংশ দায়িত্ব পুরো করবেন। ঈশ্বর আরাধনায় মনোযোগী হবেন। একা থাকতে ভালোবাসবেন। বিবাহিতরা ঘুরতে যেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। নতুন লোকেদের সঙ্গে দেখা হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। কারও সমস্যা দূর করতে পারবেন।  

বন্ধ করুন