বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 March-এর জন্য
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 March-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আনন্দ ও উৎসাহ থাকবে। অন্যের সাহায্যের চিন্তা জাগবে। ত্রুটি বের করে, এমন ব্যক্তির সঙ্গে বিবাদে জড়াবেন না। আপনার বা পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। নিজের ক্ষমতাকেই উপেক্ষা করে বসতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণ জরুরি। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন।

বৃষ- বিচার ও চিন্তাভাবনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন। ভাবনাচিন্তা না করে কোনও দলিলে সাক্ষর করবেন না। পরিচিত ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। ক্ষতি হতে পারে। ছাত্ররা সাফল্য লাভ করবে। নতুন চুক্তি হবে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

মিথুন- নিজের কৌশল প্রয়োগ করে সমস্ত সমস্যার সমাধান করবেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে না। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বড় চিন্তা দূর হবে। পরিবারের সঙ্গে সময় কাটান। হতাশার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য আত্মবিশ্বাসী হন।

কর্কট- নিজের একাগ্রতা বজায় রাখুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আলস্য প্রবৃত্তি বৃদ্ধি পাবে। আপনার সঙ্গে কোনও অপ্রিয় ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের সঙ্গে পায়ে পা মিলিয়ে চলতে না পারায় অবসাদ থাকতে পারে। সামাজিক মান-সম্মান বাড়বে। যুবক-যুবতিদের কেরিয়ার অগ্রসর হবে।

বন্ধ করুন