বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 24 February-র জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 24 February-র জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- ব্যবসায়ীদের বড়সড় লাভ হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে অতীতের বিবাদ দূর হবে। আনন্দে থাকবেন। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না। কাজে জীবনসঙ্গীর সাহায্য লাভ করবেন। বন্ধুদের তরফে সুসংবাদ পেতে পারেন।

বৃষ- আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনও কাজে লাভ হবে। নতুন ব্যবসা অগ্রসর হবে। পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্যোন্নতি হবে। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন।

মিথুন- কার্যক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাদের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের লাভ হবে। অনাবশ্যক কাজে ব্যয় করবেন না। আলস্য থাকবে। বড় দায়িত্ব পূর্ণ করতে পারবেন না। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। পারিবারিক সমস্যা দূর হবে। বহুদিন পর বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

কর্কট- ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সামাজিক কাজের জন্য দৌড়ঝাঁপ করতে হতে পারে। অবিবাহিতদের জন্য দিন ভালো, সম্পর্কের সূচনা পেতে পারেন। যুবক-যুবতিদের কেরিয়ার অগ্রসর হবে। 

বন্ধ করুন