বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 24 October-এর জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 24 October-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে। কারোর সঙ্গে বিবাদ হতে পারে। মনে অশুভ চিন্তাভাবনা থাকবে। আর্থিক পরিস্থিতির কারণে চিন্তিত হতে পারেন। ছাত্রদের অত্যধিক পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আজ ঝুঁকি নেবেন না। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে।

বৃষ- আজ আপনি আনন্দে থাকবেন। সাফল্য পাবেন। মনে শুভ চিন্তাভাবনার উদয় হবে। কোনও কাজে আলস্য দেখাবেন না। অবসাদগ্রস্ত হতে পারেন, সাবধানে থাকুন। নিজের পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সাহায্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ লাভ হবে।

মিথুন- অপ্রিয় পরিস্থিতির মুখোমুখি হতে হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। লগ্নিতে ক্ষতি হতে পারে। এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যে আপনার জীবনে নতুন দিক তুলে ধরবে। কারোর সঙ্গে বিবাদ হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। অজানা ভয় আপনাকে গ্রাস করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট- আপনার ও পরিবারের সদস্যদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। হাতে-পায়ে ব্যথার ফলে কষ্ট পেতে পারেন। পেটে-ব্যথা হতে পারে। খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ রাখুন।

বন্ধ করুন