বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 July-এর জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 July-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- অত্যধিক ব্যয়  হবে আজ, তবে সেই তুলনায় আয় হবে না। কাজের ক্ষেত্রে মাথায় একাধিক চিন্তাভাবনা ঘুরবে, যার ফলে আপনার কাজ প্রাভাবিত হবে, নির্দিষ্ট সময়ে কাজ পুরো করতে পারবেন না, তাই ক্ষতি স্বীকার করতে হতে পারে। দাম্পত্য জীবন ঠিক-ঠাক থাকবে। পরিবারের পরিবেশ অবসাদের সৃষ্টি করবে।

বৃষ- পরিবারের সদস্যদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা-ভাবনা করবেন। আবার অর্থ লগ্নির বিষয়ে গাম্ভীর্যের সঙ্গে বিচার করবেন। আয় ভালো থাকবে, যার সাহায্যে পুরনো কাজ পুরো করতে পারবেন। ব্যবসায় ভালো লাভ হবে। দাম্পত্য জীবনে, জীবনসঙ্গীকে নিজের মনের কথা জানাবেন, ভালোবাসা বাড়বে। পরিবারের পরিবেশ ভালো থাকবে।

মিথুন- আজ পরিবারের ওপর নজর দেবেন ও পরিবারের পিছনে ব্যয় করবেন। সুখ-সুবিধার ওপর বিশেষ গুরুত্ব দেবেন। কাজের জন্য দিন ভালো, নিজের সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে, অসুস্থ হয়ে পড়তে পারেন, তাই সাবধানে থাকুন। বাবার আশীর্বাদে কাজে সাফল্য পাবেন।

কর্কট- নিজের বন্ধুদের স্মরণ করবেন। পুরনো বন্ধুদের সঙ্গে কথাবার্তা বলে স্মৃতির সাগরে ডুব দেবেন। কোনও আত্মীয় আপনার সঙ্গে কোনও বিষয়ে চর্চা করবেন। বিদেশযাত্রার পরিকল্পনা করবেন, আয় ভালো থাকবে। ব্যবসায়ে ভালো ফল পাবেন। বিবাহিতদের জন্য সময় দুর্বল।

বন্ধ করুন