বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 26 December-এর জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 26 December-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। কাজের চাপের ফলে ক্লান্তি অনুভব করবেন। স্বাস্থ্যে এর কুপ্রভাব পড়তে পারে। নিজে থেকে কাউকে কোনও পরামর্শ দেবেন না। পারিবারিক কলহের মুখোমুখি হতে হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বয়স্কদের যত্ন নিন।

বৃষ- অফিসের পরিবেশ অনুকূল থাকবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কোনও কাজের জন্য যাত্রায় যেতে পারেন। ঝুঁকি নেবেন না। দায়িত্ব পূরণে কোনও ধরনের আলস্য করবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। পড়ুয়াদের সমস্যার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য ঠিক থাকবে। 

মিথুন- আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ হবে। খাওয়া-দাওয়ায় সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। সম্পত্তি বৃদ্ধি হবে। সময়ের মধ্যে কাজ পুরো হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট- দিন খুব ভালো কাটবে। কাজে সাফল্য লাভ করবেন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের তরফে সুখবর পাবেন। ঈশ্বর আরাধনায় মন দেবেন। আর্থিক সমস্যা দূর হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। অবসাদ দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন