বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 26 March-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 26 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- সুসংবাদ পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা করতে যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ঋণ দেওয়ার সময় সম্পূর্ণ তথ্য যাচাই করে নিন। অফিসের কোনও সহকর্মীকে সাহায্য করতে পারেন। মান-সম্মান বাড়বে। কর্মস্থলে প্রভাব বাড়বে। 

বৃষ- চাকরিজীবীরা বদলির সূচনা পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কাজে লাভ হবে। বাড়ি বা জমি কিনতে পারেন। সাবধানে গাড়ি চালান। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে। সম্পত্তি বিবাদ হতে পারে। সময়ের মধ্যে নিজের সমস্ত দায়িত্ব পূর্ণ করবেন।

মিথুন- কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। ঝুঁকি পূর্ণ কাজ সাবধানে করুন। কাউকে নিজে থেকে পরামর্শ দেবেন না। খাওয়া-দাওয়ার যত্ন নিন। অসুস্থ হয়ে পড়তে পারেন। বয়স্কদের যত্ন নিন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যুবকদের পরিশ্রম করতে হবে। ব্যবসায় উন্নতি হবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করবেন। 

কর্কট- সহজেই সমস্ত কাজ পূর্ণ হবে। আত্মীয়দের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন। আয় বৃদ্ধি হবে। রাগ নিয়ন্ত্রণে রাখবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কুসঙ্গ এড়িয়ে চলুন।

বন্ধ করুন