বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 29 March-এর জন্য
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 29 March-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পরিকল্পিত কাজ পূর্ণ হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। আর্থিক যাত্রা সফল হতে পারে। বাড়িতে কোনও মেরামতির কাজ করতে পারেন। বাড়ি পরিবর্তনের কথা ভেবে থাকলে সে বিষয় চিন্তাভাবনা করতে পারেন। ব্যক্তিগত সম্পর্কে বিবাদ দেখা দিতে পারে।

বৃষ- এই রাশির অধিকাংশ জাতকরাই সুফল পেতে পারেন। আপনার সঙ্গে অনেকে নতুন সম্পর্ক স্থাপন করতে পারেন। পরীক্ষা ও প্রতিযোগিতার মাধ্যমে চাকরির খোঁজে থাকলে সুফল পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত আইনি মামলার রায় আপনার পক্ষে আসবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সেখানে কোনও নতুন বন্ধু পেতে পারেন। অফিসে কাজের চাপ থাকবে। সন্তানের ইন্টারভিউয়ের ফোন আসতে পারে। প্রেম বিবাহের ইচ্ছে থাকলে তা পূর্ণ হবে।

মিথুন- কাজের ক্ষেত্রে একাধিক চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কোনও বিশেষ কাজে বন্ধুর সহযোগিতা লাভ করবেন। কাজ সফল হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। নিজের ভবিষ্যত সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন। বাড়িতে হঠাৎই কোনও অতিথি সমাগম ঘটতে পারে। চাকরিজীবীদের লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। 

কর্কট- সম্পর্ক বৃদ্ধির দিক দিয়ে দিন ভালো। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত একাধিক রহস্য আজ জানতে পারবেন। আপনার প্রস্তাব অধিকাংশ লোকেরাই মেনে চলবে। কাজ ও দায়িত্বে মনোনিবেশ করুন। কাজ ও কেরিয়ার সম্পর্কে নতুন কিছু জানতে পারবেন। নিকটাত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আকস্মিক অর্থ লাভের কারণে আনন্দে থাকবেন। ব্যবসায় উন্নতি হবে। এই রাশির জাতকরা নতুন বন্ধু পেতে পারেন। আবার কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো দিন কাটাবেন।

বন্ধ করুন