বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 3 March-এর জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 3 March-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- মনোযোগ সহকারে কাজ করতে হবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। তাই কাজ করার সময় ক্লান্তি থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দূরবর্তী কোনও স্থানের যাত্রায় যেতে পারেন। নিজের কাজে সাফল্য লাভ করবেন ও আর্থিক লাভের সুযোগ মজবুত হবে। সুখ-সুবিধায় বৃদ্ধি হবে। পারিবারিক বিষয় সাবধানতা অবলম্বন করুন। 

বৃষ- অন্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সম্পর্ক থাকবে। দিন ভালো কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। পরিশ্রমের সুফলও লাভ করবেন আজ আপনি। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। এই রাশির ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় ভালো ফল করবে। 

মিথুন- তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না। অর্থের অপব্যয় হতে পারে। তাই ভালোভাবে চিন্তাভাবনা করে ব্যয় করুন। চাকরি ও ব্যবসায় জটিলতা বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।কর্মক্ষেত্রে অবসাদ থাকতে পারে। বন্ধু ও পরিবারের প্রয়োজনীয়তা পূর্ণ করতে ব্যস্ত থাকবেন। পেটের সমস্যা দেখা দিতে পারে।

কর্কট- অনাবশ্যক ব্যয়ের ফলে বাজেট প্রভাবিত হতে পারে। প্রশাসনিক আধিকারিকের সাহায্য লাভ করতে পারেন। লগ্নির ফলে লাভ হবে। কেরিয়ারে উন্নতি করতে চাইলে পরিশ্রম করুন। সাফল্য অবশ্যই লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে।

বন্ধ করুন