বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 July-এর জন্য
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 July-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আর্থিক লাভের জন্য সময় খুব ভালো। কাউকে টাকা ধার দিয়ে থাকলে, তার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনের ভালো সময়। আদালতের বাইরে মামলার মিটমাট হবে। কর্মক্ষেত্রে কোনও বয়স্ক মহিলার সঙ্গে ঝগড়া হতে পারে। পারিবারিক ও সামাজিক সম্পর্ক মজবুত হবে, নতুন বন্ধু বানাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন। 

বৃষ- আজ প্রসন্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। সরকারি চাকরিজীবীরা সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। সন্তানসুখ লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অফিসের তরফে কাজের জন্য কোনও যাত্রা করে থাকলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। 

মিথুন- চাকরিতে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকতে পারে। কর্মক্ষেত্রে অধীনস্থদের সঙ্গে বিরোধ হতে পারে। ব্যবসাক্ষেত্রে কোনও বিরোধী আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। ভাই-বোনদের সাহায্য পাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোট যাত্রার ভালো ফল পাবেন। আর্থিক উন্নতি হবে। 

কর্কট- ধন-সম্পত্তিতে বৃদ্ধি হবে। ব্যবসা সম্প্রসারণের কথা চিন্তা করবেন। কোনও কারণে চিন্তিত থাকলে, তা নিজের জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিন। এর ফলে সমস্যার সমাধান হবে এবং মানসিক শান্তি পাবেন। আর্থিক লেন-দেন এড়িয়ে যান। স্বাস্থ্য ভালো থাকবে। 

বন্ধ করুন