বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 March-এর জন্য
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 30 March-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- দিন আনন্দে কাটবে। যুবক-যুবতিরা চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা সাফল্য পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। সুসংবাদ পেতে পারেন। নতুন কাজ পাবেন ও তার পূর্ণ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর যত্ন নিন।

বৃষ- আনন্দে থাকবেন। সমস্ত কাজ পূর্ণ করতে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। পড়ুয়াদের অধিক চেষ্টা করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অবিবাহিতরা বিয়ের খবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ঝুঁকি নেবেন না। শত্রু শান্ত থাকবে।

মিথুন- সমস্ত কাজ পূর্ণ হবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। লাভের সুযোগ পাবেন। পরিবারে আনন্দ থাকবে। চাকরিতে বদলি ও পদোন্নতির সংবাদ পাবেন। কোনও প্রকল্পে লগ্নি করতে পারবেন। আর্থিক লাভ হবে। সমস্যা দূর হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। কাজ ভালো চলবে। 

কর্কট- দিন ভালো কাটবে। পরিশ্রমের ফল পাবেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভ হবে। নতুন সংবাদ পাবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। লগ্নি করতে পারবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকবেন। সন্তান সাফল্য লাভ করবে।

বন্ধ করুন