বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 December-এর জন্য
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 December-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকরা আজ সুখবর পাবেন। আনন্দে দিন কাটবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা খুব ভালো চলবে। ধন লাভের সম্ভাবনা রয়েছে। ব্যয়ও বাড়তে পারে। গাঁটের ব্যথায় জর্জরিত থাকবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন।

বৃষ- কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হবে। সুসংবাদ পাবেন। কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন। ছাত্রদের সমস্যা দূর হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। সমস্ত কাজ সময়ের মধ্যে সম্পূর্ণ হবে।

মিথুন- আকস্মিক ব্যয় সামনে আসার ফলে বাজেট গণ্ডগোল হয়ে যেতে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাবেন। আনন্দে দিন কাটবে। যুবকরা সুখবর পাবেন। ব্যবসায় সমস্যা আসতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। চাকরিজীবীরা ব্যস্ত থাকবে। স্বাস্থ্যোন্নতি হবে।

কর্কট- ভাগ্যের সঙ্গ পাবেন। পুরনো আটকে থাকা টাকা ফিরে পাবেন। কোনও বন্ধুর কাছ থেকে সুখবর পাবেন। আজ সতর্ক থাকুন। অকস্মাৎ কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

বন্ধ করুন