বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 July-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- স্বাস্থ্যের যত্ন নিন। কোনও ভালো কাজের শ্রেয় পেতে পারেন। তবে বদনামী হওয়ারও সম্ভাবনা রয়েছে। খারাপ কাজের পরিণাম অধিক গুণ বাড়বে, তাই সতর্ক থাকুন। বিবাদ বা স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। শিক্ষা-প্রতিযোগিতার জন্য সময় প্রতিকূল। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কোনও দীর্ঘ অসুস্থতা থাকলে, সাবধানে থাকুন।   

বৃষ- কোনও নেগেটিভ মামলায় ফেঁসে গেলে গুরুত্বপূর্ণ সুযোগও হারাতে পারেন। আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ ভেবে-চিন্তে কথা বলুন। জীবনসঙ্গীর সঙ্গে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে। যাত্রায় সাবধানতা অবলম্বন করুন। অর্থ ও দামী জিনিস যত্নে রাখুন। আইনি মামলা লম্বা চলতে পারে।

মিথুন- পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। এর ফলে সম্পর্কে নতুনত্ব আসবে। আজ ব্যবসা বৃদ্ধি হবে। পেটের সমস্যা থাকলে, আজ স্বস্তি পেতে পারেন। বাচ্চাদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উন্নতির নতুন সুযোগ পাবেন। ধর্মীয় কাজে রুচি দেখাতে পারেন। 

কর্কট- কেরিয়ার ও পেশার দিক দিয়ে উৎকৃষ্ট সময়। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। নতুন পরিকল্পনা কার্যকরী করতে পারেন। অধীনস্থ ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে, এমনকি কোনও পুরনো লগ্নির টাকাও লাভ করতে পারেন। প্রপার্টি ডিলিংয়ের জন্য সময় ভালো। পরিবারের কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে।

বন্ধ করুন