বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 1 November-এর জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 1 November-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পড়ুয়াদের জন্য দিন ভালো। পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। ব্যবসা ভালো থাকবে। যাত্রায় যেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বিরোধীদের সক্রিয়তা চিন্তিত করে তুলবে। বিবাদ থেকে দূরে থাকুন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

বৃষ- ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে সুফল পাবেন। বয়স্কদের সেবার ফলে মানসিক শান্তি লাভ করবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পরিজনদের পরামর্শ নিয়ে কোনও কাজের পরিকল্পনা তৈরি করুন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। বাজেট নিয়ন্ত্রণে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন- পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন। নিজের স্বভাব নিয়ন্ত্রণে রাখুন, ক্ষতি হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার কাজ সকলকে প্রভাবিত করবে। অফিসের পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য জীবনে মতভেদ থাকবে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ হবে। ঝুঁকি নেবেন না। সন্তানের তরফে লাভ হবে।

কর্কট- আপনার জেদের কারণে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। কোনও পরিচিত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। জীবনসঙ্গীর ব্যবহারে জটিলতা থাকবে। কারোর কথা মনে পুষে রাখবেন না, অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসা বৃদ্ধি ঘটবে। অবসাদ দূর হবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের লাভ হবে। কোনও বন্ধুর সাহায্য পাবেন।

বন্ধ করুন