বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 February-র জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 February-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আজকের দিনটি লাভজনক প্রমাণিত হতে পারে। পুরনো রোগ থেকে স্বস্তি পাবেন। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অবসাদ কমবে। কাজ ভালো চলবে। নতুন পরিকল্পনা শুরু করতে পারেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। অহেতুক কোনও বিবাদে জড়াবেন না।

বৃষ- আপনার আশাবাদীতা ও খোশমেজাজী স্বভাব সকলকে প্রভাবিত করবে। আশপাশের স্থানে ঘুরতে যেতে পারেন। ব্যক্তিগত কথা সকলের সঙ্গে শেয়ার করবেন না। বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মস্থলে সুখবর লাভ করবেন। অতীতের সঞ্চয় প্রকল্প থেকে ভালো লাভ হবে।

মিথুন- আজ নতুন সুযোগ পেতে পারেন। কেরিয়ার সংক্রান্ত সমস্যা দূর হবে। জমি ক্রয়ের পরিকল্পনা করতে পারেন। অফিসের দায়িত্ব ভালোভাবে পূর্ণ করবেন। সামান্য পরিবর্তনের প্রত্যাশায় থাকবেন। ব্যবসায়ীরা বিরোধীদের প্রতি সতর্ক থাকুন, কারণ তারা আপনার ক্ষতিসাধন করতে পারেন। কারও সঙ্গে মতভেদ হতে পারে। ঋণের টাকা ফিরে পাবেন। স্বাস্থ্যোন্নতি হবে।

কর্কট- ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। কোনও অনুষ্ঠানে বহুদিন পর পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। বাচ্চাদের সমস্যা দূর হবে। অবসাদগ্রস্ত হবেন না। আত্মীয়দের তরফে নতুন তথ্য পাবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ছাত্রদের লাভ হবে।

বন্ধ করুন