বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 May -এর জন্য
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
বুধবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 5 May -এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- উন্নতি ভরা দিন। ব্যবসায় আশানুকূল সাফল্য লাভের ফলে সন্তুষ্ট থাকবেন। শেয়ার বাজারে লগ্নি করে থাকলে লাভ পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সরকারি চাকরিজীবীরা উচ্চ পদাধিকারীদের সঙ্গে বিবাদে জড়াবেন, ফলে ক্ষতি হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ- ব্যবসায়িক পরিকল্পনায় মনোনিবেশ করলে লাভ হতে পারে। সন্তানের স্বভাব দেখে মনে হতাশা হতে পারে। ভবিষ্যতের ব্যয়ের কারণে চিন্তিত থাকতে পারেন। আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। লাভের জন্য ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করতে হবে। পরিজনের অসুস্থতার কারণে অর্থ ব্যয় হতে পারে। ক্ষুব্ধ জীবনসঙ্গীর মান ভাঙানোর জন্য কোথাও ঘুরতে যেতে পারেন।

মিথুন- রাগের কারণে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দুপুরের সময় চাকরির সঙ্গে জড়িত কোনও বিষয় সমাধান হতে পারে। সামান্য লাভের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যাবেলা প্রচুর অর্থ লাভ করতে পারেন। তবে ব্যয় অধিক হওয়ার ফলে আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। পড়ুয়ারা পরীক্ষার প্রস্তুতি নেবেন।

কর্কট- নিজের রাজে মত্ত থাকবেন। কোনও বিরোধীর সমালোচনা ও বাধার দিকে মন না দিয়ে নিজের কাজে মনোনিবেশ করুন। আকস্মিক ব্যবসায়িক যাত্রা করতে হতে পারে। কাজ শুরুর পর তা পূর্ণ করেই ক্ষান্ত হন। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে। 

বন্ধ করুন