বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 6 February-র জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 6 February-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- স্বাস্থ্য ভালো থাকবে। আশপাশের ব্যক্তিরা আপনাকে উৎসাহিত করবেন ও আপনি প্রশংসিতও হবেন। বিনোদন ও সুখ-বৈভবের সামগ্রীতে প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করবেন না। কর্মক্ষেত্রে অবসাদ মানসিক শান্তি নষ্ট করতে পারে। যে সমস্ত কাজে হাত দেবেন তাতে অপ্রত্যাশিত লাভ হবে। অন্যের হস্তক্ষেপের ফলে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

বৃষ- নতুন ব্যবসা শুরুর জন্য দিন ভালো। মনে আনন্দ থাকবে। নতুন ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করতে পারেন। অফিসে দিন ভালো কাটবে, সহজে সমস্ত কাজ পূর্ণ হবে। বিবাহিতরা সুখবর পেতে পারেন। কাউকে প্রেম নিবেদনের জন্য দিন ভালো, ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরির খোঁজে থাকলে তা পূর্ণ হতে পারে।

মিথুন- পরিবারে অবসাদের পরিবেশের কারণে আপনার মন বিচলিত থাকবে। সহজে সাফল্য অর্জন করবেন। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসের ফলে হিতে বিপরীত হতে পারে। সততা ও কঠিন পরিশ্রম বজায় রাখুন। প্রেমের জন্য দিন ভালো।

কর্কট- অধিকাংশ কাজই আপনার ইচ্ছানুযায়ী হবে। অন্যের উপর অধিক ব্যয় করতে পারেন। আত্মীয় বন্ধুদের কাছ থেকে হঠাৎ উপহার পেতে পারেন। এই রাশির কিছু জাতকরা বিদেশ থেকে কোনও বিশেষ সংবাদ বা ব্যবসায়িক প্রস্তাব পেতে পারেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে মধুর সময় কাটাবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। কাউকে প্রেম নিবেদনের জন্য দিন অনুকূল। 

বন্ধ করুন