বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 December-এর জন্য
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 December-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- যাত্রার সময় সতর্ক থাকতে হবে। কোনও অচেনা লোক আপনার ক্ষতি করতে পারে। অফিসে সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। কাজ ভালো চলবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আজ অধিক ব্যয় হবে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতায় সমস্যা দূর হবে। 

বৃষ- পরিবারের লোকেদের সঙ্গে আনন্দে সময় কাটবে। ব্যবসার বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক সমস্যা দূর হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। মান-সম্মান বাড়বে। বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখা জরুরি। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

মিথুন- সুসংবাদ পেতে পারেন। কাজের চাপ সত্ত্বেও পরিবারের জন্য সময় বের করবেন। অফিসে আপনার প্রশংসা হবে। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় অগ্রগতি হবে। কোনও আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। বন্ধুদের সঙ্গে পার্টি করতে পারেন। ব্যয় বাড়বে। স্বাস্থ্য ঠিক থাকবে। দিন ভালো কাটবে। স্বামী-স্ত্রী ঘুরতে যেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

কর্কট- ব্যবসা ভালো চলবে। আপাতত ঋণের টাকা ফিরে পাবেন না। বিবাদ থেকে দূরে থাকুন। পরিবারে কোনও সদস্যের ব্যবহারে কষ্ট পেতে পারেন। অবসাদ এড়িয়ে চলুন। অসহায়দের সাহায্য করুন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। যুবকদের কেরিয়ারে উন্নতি হবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে।

বন্ধ করুন