বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ভালো ফল পেলেও, কাজের চাপ থাকায় চিন্তিত থাকবেন। পরিবারের দায়িত্বও আপনার কাঁধেই থাকবে। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দেবে। প্রেম জীবনের জন্য দিন ভালো। বন্ধুদের সঙ্গে কথাবার্তার ফলে মন হাল্কা হবে।

বৃষ- দিন ভালো কাটবে। ভাগ্য আপনার সঙ্গ দেবে। কিন্তু কোনও কাজের ক্ষেত্রে অত্যধিক অধীরতা আপনাকে সমস্যায় ফেলবে এবং এর ফলে কাজে বিলম্ব হবে। আয় বৃদ্ধি হবে। ব্যয় কমবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে, চেষ্টা চালিয়ে যান। বিদেশ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। চাকরিতে মন বসবে না। দাম্পত্য ও প্রেম জীবন ভালো কাটবে।

মিথুন- অসুস্থ হয়ে পড়তে পারেন, ক্লান্তি অনুভব করবেন। ব্যবসায়ে ভালো লাভ হবে, সমাজের কোনও প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে দেখা-সাক্ষাতের সুযোগ পেতে পারেন। শ্বশুরবাড়িতে কেউ অসুস্থ হয়ে পড়ায় চিন্তা বাড়বে। ব্যয় বাড়বে, কিন্তু আয়ও ঠিক থাকবে।

কর্কট- দিন ভালো কাটবে। ব্যবসায়ে ভালো ফল পাবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আয় বাড়বে, এমনকি আয়ের নতুন পথের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদের মধ্যেই সম্পর্ক মজবুত হবে। প্রেম জীবনের জন্য দিন ভালো। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে।

বন্ধ করুন