বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 17 January-র জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 17 January-র জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- আজ কারও কথায় কষ্ট পেতে পারেন। অবসাদ বাড়বে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কোনও সমস্যায় পড়তে পারেন। অচেনা ব্যক্তিদের কারণে ক্ষতি হতে পারে। পারিবারিক দায়িত্ব বেশি থাকবে। কাজ অসম্পূর্ণ থেকে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে জটিলতা দেখা দেবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। কোনও কাজে অংশগ্রহণ করবেন। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে।

বৃষ- আপনজনদের সঙ্গ পাবেন। সুসংবাদ পাবেন, বিবাদ দূর হবে। কর্মস্থলে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ভিন শহরে যেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন- আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। সারাদিন ব্যস্ত থাকবেন। ক্লান্তি অনুভব করতে পারেন। পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ব্যয় বাড়তে পারে। নতুন প্রকল্পে কাজ করতে পারেন। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। বয়স্কদের স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে।

কর্কট- ঋণমুক্ত হতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কর্মস্থলে অবসাদ হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বহুদিন পর কোনও বন্ধুর সঙ্গে আলোচনা হতে পারে। দিন ভালো কাটবে। কোনও কাজের কারণে যাত্রায় যেতে পারেন। পড়ুয়ারা বিশেষজ্ঞদের সহযোগিতা লাভ করবেন। যুবকরা কেরিয়ার সংক্রান্ত তথ্য লাভ করবেন। অর্থ লাভ হতে পারে। পুরনো আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। আলস্য করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

বন্ধ করুন