বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 January-র জন্য
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
মঙ্গলবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 19 January-র জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- কোনও কাজ সম্পূর্ন করতে সমস্যার সম্মুখীন হবেন। ছাত্রদের লাভ হবে। পরিবারে কোনও কারণে কলহ সৃষ্টি হতে পারে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনও কাজের কারণে যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ বাড়তে পারে। বয়স্কদের যত্ন নিন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে।

বৃষ- আনন্দে থাকবেন। ব্যবসা ভালো চলবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ভেস্তে যাওয়া কাজ সম্পন্ন হবে। যুবকরা চাকরি পাবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। নতুন পরিকল্পনা তৈরি করে কাজ শুরু করতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যয় হবে। ঝুঁকি নেবেন না। দূরের কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। সুসংবাদ পাবেন। অবসাদমুক্ত থাকবেন।

মিথুন- কর্মস্থলে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। জটিলতা থাকবে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কোনও কাজে ক্ষতির আশঙ্কা রয়েছে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। ছাত্ররা সাফল্য লাভ করবেন। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যয় বাড়বে। ব্যবসা বৃদ্ধি হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। অফিসে আধিকারিকদের সঙ্গে দেখা হবে। স্থানান্তরের সূচনা পেতে পারেন।

কর্কট- সুসংবাদ পাবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। যুবকরা আনন্দিত থাকবেন। সাফল্য লাভ করবেন। বিবাদ দূর হবে। আইনি মামলার সমাধান হতে পারে। অধিক কাজের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন। স্বাস্থ্য ঠিক-ঠাক থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। পরিজনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। 

বন্ধ করুন